ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

অন্তর্দ্বন্দ্ব সামলাতে না পেরে সরকারের বদনাম করছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৮
অন্তর্দ্বন্দ্ব সামলাতে না পেরে সরকারের বদনাম করছে

সিলেট: বিএনপি ও তাদের জোটের মধ্যে অন্তর্দ্বন্দ্ব চলছে, এমন মন্তব্য করেছেন সিসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান।

তিনি বলেছেন, অন্তর্দ্বন্দ্ব সামাল দিতে না পেরে তারা সরকারের বিরুদ্ধে নানা অবান্তর কথা বলছে।  
 
বৃহস্পতিবার (১৯ জুলাই) সকালে সিলেট নগরীর কুশিঘাট ও দুপুরে কুয়ারপাড়ে গণসংযোগকালে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।


 
তিনি বলেন, সিটি করপোরেশন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য তারা ষড়যন্ত্রে মেতে উঠেছে। আমার বিশ্বাস এসব করে কেউ নৌকার বিজয় ঠেকাতে পারবে না। দেশের চলমান শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নগরবাসী নৌকার পক্ষে তাদের মূল্যবান রায় দেবেন।
 
কামরান এ সময় কুশিঘাট এলাকার বিভিন্ন বাসা-বাড়িতে ভোটারদের কাছে দোয়া ও নৌকার পক্ষে সমর্থন চান।
 
উপস্থিত লোকজন ও এলাকাবাসী তার প্রতি সমর্থন জানিয়ে নির্বাচনে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।  
 
গণসংযোগকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক কবির উদ্দিন আহমদ, ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নিজাম উদ্দিন ইরান, সাধারণ সম্পাদক মো. ছয়ফ খান, সহ-সভাপতি আব্দুল মান্নান, জুয়েল আহমদ, গুলজার আহমদ জগলু, আব্দুস সালাম, ময়নুল ইসলাম, আব্দুল আহাদ, শেখ আরমান প্রমুখ।
 
একইদিনে নগরীর কুয়ারপাড় এলাকায় মুরব্বিদের নিয়ে গণসংযোগ করেন কামরান।  
 
উপস্থিত ছিলেন এলাকার মুরব্বি জিলু মিয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জলিল আহমদ লিটন, স্বেচ্ছাসেবকলীগ নেতা উসমান খান শাহীন, মহানগর যুবলীগ নেতা মেহেদী কাবুল, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান, ছাত্রলীগ নেতা তানজির আহমদ, যুবনেতা হানিফ আহমদ, শ্রমিকনেতা ছাদেক আহমদ প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৮
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।