ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

জুজুর ভয় দেখাবেন না: আরিফ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
জুজুর ভয় দেখাবেন না: আরিফ বক্তব্য রাখছেন আরিফুল হক। ছবি: বাংলানিউজ

সিলেট: জুজুর ভয় দেখাবেন না বলে মন্তব্য করে ২০ দলীয় জোট সমর্থিত ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী বলেন, নগরের উন্নয়ন এবং স্বার্থ রক্ষায় নিজেকে উৎসর্গ করতে পিছপা হবো না। যেখানে মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠার মাধ্যমে নগরীর উন্নয়নই লক্ষ্য, সেখানে সকল ষড়যন্ত্র বানের পানিতে ভেসে যাবে।

বুধবার (১৮ জুলাই) নগরের মদিনা মার্কেট এবং সুবিদবাজারে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, উন্নয়নকে নিজের জীবনের অন্যতম মিশন হিসেবে নিয়েছি।

আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ।

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান বলেছেন, প্রতিটি পাড়া-মহল্লায় জনসমুদ্র প্রমাণ করে আরিফুল হককে জনগণ কতো ভালোবাসে। সাধারণ মানুষের অংশগ্রহণ আমাদের বিশ্বাসকে আরও দৃঢ় করেছে। কোনো ষড়যন্ত্র করে বিজয় ঠেকানো যাবে না।

একটি অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন হলে আরিফুলই সিলেটের কান্ডারি হবেন বলে উল্লেখ করে তিনি বলেন, আমরা ব্যক্তি আরিফুলকে আপাদমস্তক চিনি। জনগণের প্রতি তার কতো ভালোবাসা। আমি সাধারণ জনগণের চোখে আরিফুলকে নিয়ে স্বপ্ন দেখেছি। সিলেটবাসীর স্বপ্নের নগরের প্রয়োজনে আরিফুলকে বিজয়ী করুন।

গণসংযোগকালে অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন সাবেক হুইপ ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুল হক আসপিয়া, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক দিলাদার হোসেন সেলিম, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলন, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইন প্রমুখ।
 
এছাড়া বিএনপি, ছাত্রদল, যুবদল, শ্রমিকদলসহ অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন এতে।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
এনইউ/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad