ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

অপপ্রচার চালিয়ে নৌকার বিজয় ঠেকানো যাবে না

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
অপপ্রচার চালিয়ে নৌকার বিজয় ঠেকানো যাবে না

সিলেট: নগরবাসীকে বিভ্রান্ত করে, অপপ্রচার চালিয়ে নৌকার বিজয় ঠেকানো যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান।
 

তিনি বলেন, কে কী অপরাধে কারাগারে ছিলেন, নগরবাসীর তা জানা আছে। তাই নিজের অপরাধের দায়ভার সরকারের ওপর চাপিয়ে কোনো লাভ নেই।


 
সোমবার (১৬ জুলাই) সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির হাবিবুর রহমান লাইব্রেরি হলে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ’র চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী ও শিক্ষার্থীদের উদ্যোগে আয়োজিত সভায়  সভাপতিত্ব করেন ড. তৌফিক রহমান চৌধুরী।
 
সভাপতির বক্তব্যে ড. তৌফিক বলেন, নৌকা স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক। তাই আমরা সবাই নৌকা প্রতীকের সমর্থনে ঐক্যবদ্ধ।  
 
সভায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা নৌকা প্রতীকের পক্ষে সমর্থন প্রকাশ করেন।
 
মেট্রোপলিটন ইউনিভার্সিটির সহকারী প্রক্টর অ্যাডভোকেট আব্বাস উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন- সিনিয়র সাংবাদিক আল-আজাদ, বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার বিভাগের প্রধান গাজী সাইফুল ইসলাম, অর্থনীতি বিভাগের ভারপ্রাপ্ত প্রধান বিউটি নাহিদ সুলতানা, অ্যাডভোকেট শাহী শাহা ফরিদ, শিক্ষার্থী জাওয়াদ ইবনে জাহিদ খান, সায়মন, ফারহান ও সাদিক। উপস্থিত ছিলেন জাবেদ আদনান, রুবেল আহমদ মাসুম, অনুপম দত্ত, জাকিরীন আহমেদ প্রমুখ।  
 
এদিকে নগরের বন্দরবাজার, লালবাজার গলির মুখ, বারুতখানা, জেলরোড, পৌরবিপনি, ধোপাদিঘীরপাড় এলাকায় গণসংযোগ করেন কামরান।
 
এসময় তিনি ব্যবসায়ীসহ স্থানীয় লোকজনের সঙ্গে কুশল বিনিময়ের পাশাপাশি সবার দোয়া ও নৌকা প্রতীকে ভোট চান। এলাকাবাসীও তাকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।
 
এ সময় বদর উদ্দিন আহমদ কামরান উন্নত সিলেট নগরী গড়তে ৩০ জুলাইর নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য সবার প্রতি অনুরোধ জানিয়ে বলেন, সুন্দর, শান্তিপূর্ণ পরিবেশে প্রচারসহ নির্বাচনী সব কার্যক্রম চলছে।
 
বিশেষ করে নৌকার সমর্থকরা সৌহার্দ্যপূর্ণ পরিবেশে নগরবাসীর কাছে ভোট ও দোয়া চাইছেন। এরইমধ্যে নৌকার পক্ষে গণজোয়ারও সৃষ্টি হয়েছে।  
 
কামরান বলেন, যেখানেই যাচ্ছি নগরবাসীর কাছ থেকে নৌকা প্রতীকের পক্ষে স্বতঃস্ফূর্ত সমর্থন পাচ্ছি। তাই বিজয়ের ব্যাপারে আমরা দৃঢ় আশাবাদী।
 
গণসংযোগের সময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি রশীদ আহমদ, সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিটু, ছাত্রলীগ নেতা বেলাল আহমদ, ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজি এম. এ মতিন, সাধারণ সম্পাদক রুহুল মালিক ছুটন, সাংগঠনিক সম্পাদক খালেদুর রহমান খোকন, আরিফ হাসান, গোল হাসানসাজন, এম. ইলিয়াছ দিনার, আব্দুল কাইয়ুম মুগনী, শেখ মুখলেছুর রহমান, কামাল আহমদ, কয়েছ আহমদ, আব্দুর রহমান, হাফিজুর রহমান, নাইম, সানি, সঞ্জয়, ফরিদ হাসান প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।