ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

সিসিকে প্রতীক পেলেন মেয়র প্রার্থীরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৯ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮

সিলেট: সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে প্রতিদ্বন্দ্বী সাত মেয়র প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দিয়েছেন রিটার্নিং কর্মকর্তা।
 

মঙ্গলবার (১০ জুলাই) সকালে মেয়র প্রার্থীদের মধ্যে চারজন দলীয় প্রতীক পান এবং স্বতন্ত্র ৩ মেয়র প্রার্থী বাছাই করে প্রতীক নেন।
 
মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দলের কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান পেয়েছেন নৌকা প্রতীক, বিএনপির মনোনীত প্রার্থী দলের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সদ্য সাবেক সিটি মেয়র আরিফুল হক চৌধুরী পেয়েছেন ধানের শীষ প্রতীক, ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় সদস্য ডা. মোয়াজ্জেম হোসেন পেয়েছেন হাতপাখা, সিপিবি-বাসদ মনোনীত প্রার্থী আবু জাফর পেয়েছেন মই প্রতীক।


 
সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলীমুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে বিএনপির বিদ্রোহী স্বতন্ত্র নাগরিক কমিটির প্রার্থী বদরুজ্জামান সেলিম বাস, মহানগর জামায়াতের আমির অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের টেবিল ঘড়ি ও এহসানুল হক তাহের হরিণ প্রতীক নিয়ে নির্বাচনে লড়বেন।
 
প্রতীক বরাদ্দের পরপরই শুরু হচ্ছে আনুষ্ঠানিক প্রচারণা। মেয়র প্রার্থীরা হযরত শাহজালাল (র.) মাজার জিয়ারতের মাধ্যমে প্রচারণা শুরু করবেন বলে জানিয়েছে দলীয় সূত্র।
 
এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ চলছিলো।
 
বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।