ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

কামরান-আরিফের নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন মঙ্গলবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, জুলাই ৯, ২০১৮
কামরান-আরিফের নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন মঙ্গলবার আরিফ ও কামরান। ছবি: ফাইল ফটো

সিলেট: সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করা হবে।

মঙ্গলবার (১০ জুলাই) বাদ আসর দোয়া মাহফিলের মাধ্যমে নগরীর মীর্জাজাঙ্গালস্থ হোটেল নির্ভানা ইন’র পাশে এ কার্যালয়ের উদ্বোধন করা হবে। এর আগে, সকাল ১০টায় মাজার জিয়ারতের পর লিফলেট বিতরণের মাধ্যমে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করবেন কামরান।

কামরানের নির্বাচন পরিচালনা কমিটি জানায়, নির্বাচনী প্রচারণা শুরুর পর থেকে নির্ভানা ইন’র পাশে স্থাপিত কার্যালয়ই প্রধান কার্যালয় হিসেবে ব্যবহার করা হবে। এখান থেকে আওয়ামী লীগ প্রার্থীর যাবতীয় কার্যক্রম পরিচালিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে সবাইকে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন কামরানের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী এবং সদস্য সচিব মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন।

এদিকে, একই দিনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করা হবে। বিকেল ৫টায় নগরের শাহী ঈদগাহস্থ মিতা কমিউনিটি সেন্টারে দোয়া মাহফিলের মাধ্যমে কার্যালয়ের উদ্বোধন করা হবে। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করবেন মাওলানা রশিদুর রহমান ফারুক সাহেব বরুনা।

নির্বাচন পরিচালনা কমিটির পক্ষ থেকে উদ্বোধনী অনুষ্ঠানে ২০ দলীয় ঐক্যজোট, বিএনপি ও অঙ্গ সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মী, সিলেটের সর্বস্তরের জনগণসহ সিলেটের গণমাধ্যম কর্মীদের উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে।

সিলেট মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক আজমল বখত সাদেক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ০২৫৭ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
এনইউ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।