[x]
[x]
bangla news

অভিজ্ঞ প্রার্থীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা সৌভাগ্যের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-০৭ ৮:৪৯:৩২ পিএম
আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাদিক আব্দুল্লাহ। ছবি: বাংলানিউজ

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাদিক আব্দুল্লাহ। ছবি: বাংলানিউজ

বরিশাল: আগামী ৩০ জুলাই বরিশাল সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

শনিবার (০৭ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে বরিশাল রিপোর্টার্স ইউনিটিতে সাংবাদিকদের সঙ্গে সৌজন্য সাক্ষাতকালে দলীয় নেতাকর্মীদের উপস্থিতিতে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

এসময় তিনি বিএনপির প্রার্থীকে উদ্দেশ্য করে বলেন, অভিজ্ঞ প্রার্থীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ আমার জন্য একটি সৌভাগ্যের ব্যাপার। তিনি (সরওয়ার) বরিশালে চার বার এমপি ছিলেন, সিটি করপোরেশনের মেয়র ছিলেন, তার মতো একজন প্রার্থীর বিপেক্ষে আমি প্রতিদ্বন্দ্বিতা করছি, এটা সৌভাগ্যের ব্যাপার।

সাদিক আব্দুল্লাহ বলেন, সিটি নির্বাচনের মেয়র প্রার্থী বরিশাল মহানগর বিএনপির সভাপতি মজিবর রহমান সরোয়ার। তাকে আমি কাকু বলে সম্বোধন করি। তার সঙ্গে আমাকে অনেক জায়গায় হয়তো দেখেছেনও।

সাংবাদিকদের উদ্দেশ্য করে সাদিক বলেন, আমি বলবো না আপনারা আমার পক্ষে লেখেন, আমি খারাপ কাজ করলে তা অবশ্যই লিখবেন। বরিশালের মানুষের স্বার্থে যেটা ভালো হবে সেটা লিখবেন এই অনুরোধ থাকবে আপনাদের কাছে। বিগত দিনে আপনারা দেখেছেন আমি যা বলি তা করার চেষ্টা করি, ভবিষ্যতেও তাই হবে।

সাক্ষাতকালে আরও উপস্থিত ছিলেন, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সহ-সভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একে এম জাহাঙ্গীর হোসেন, বরিশাল রিপোর্টাস ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস, সাধারণ সম্পাদক বাপ্পী মজুমদার, সাবেক সভাপতি আনিচুর রহমান স্বপন, সাংবাদিক সুশান্ত ঘোষ প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৬৪৪ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৮
এমএস/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   নির্বাচন বরিশাল সিটি নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2018-07-07 20:49:32