bangla news

বিসিসি নির্বাচন শতভাগ সুষ্ঠু হবে: তাপস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-০৬ ৫:৫৪:১৭ এএম
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন জাপার মনোনীত প্রার্থী মো. ইকবাল হোসেন তাপস। ছবি: বাংলানিউজ

সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন জাপার মনোনীত প্রার্থী মো. ইকবাল হোসেন তাপস। ছবি: বাংলানিউজ

বরিশাল: ৩০ জুলাই বরিশাল সিটি কর্পোরেশনের (বিসিসি) নির্বাচন উৎসবমুখর পরিবেশে শতভাগ সুষ্ঠু হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন জাতীয় পার্টির (জাপা) মনোনীত প্রার্থী মো. ইকবাল হোসেন তাপস।

শুক্রবার (৭ জুলাই) বরিশাল রিপোর্টার্স ইউনিটিতে সাংবাদিকদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

তাপস বলেন, জাপাসহ আওয়ামী লীগ ও বিএনপির মতো দল বিসিসি নির্বাচনে অংশগ্রহণ করছে। সে হিসেবে সুষ্ঠু নির্বাচন না হওয়ার কোনো কারণ নেই।

তিনি আরও বলেন, আশাকরি প্রধানমন্ত্রী বিসিসি নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার সব পদক্ষেপ নেবেন। কোনো প্রকার ভোট কারচুপি না হয় সেজন্য তিনি অবশ্যই বিশেষ নজর রাখবেন। কেন না আওয়ামী লীগের যে প্রার্থী হয়েছেন তিনি তাদের আত্মীয়-স্বজন। তাই এখানে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অবাধ-নিরপেক্ষ নির্বাচন হওয়াটাই আওয়ামী লীগের জন্য বড় জয়।  

মেয়র প্রার্থী বলেন, জাপার বরিশালের সব নেতা ঐক্যবদ্ধ আছেন এবং থাকবেন। কারো মধ্যে কোনো বিভেদ নেই।  

তিনি আরও বলেন, দল আমাকে যোগ্য মনে করে বরিশালে মেয়র পদে মনোনয়ন দিয়েছে। নগর পিতা হয়ে নয়, নগর সেবক হয়ে কাজ করতে চাই। তাই আমি রাজনৈতিক নেতা হয়ে নয়, বরিশালের সন্তান হয়ে সবার মধ্যে থাকতে চাই। বরিশাল তথা নগরবাসীর উন্নয়নে কাজ করতে চাই।

তাপস বলেন, আসন্ন বিসিসির নির্বাচনে এবার যেমন নতুন ভোটার রয়েছে, তেমনি যুবকদের ভোটও রয়েছে। যারা বরিশালের উন্নয়নে সহয়তা করবে বলে মনে করি। আর জাপা নির্বাচিত হলে বরিশালে উন্নয়ন হবে। এর আগে কে কি করেছে, বরিশালের কি উন্নয়ন হয়েছে তা নগরবাসী দেখেছে। নগরবাসীর কাছে আমার দাবি থাকবে পুরাতনদের তো দেখেছেন, নতুন হিসেবে আমাকে একটু সুযোগ দেন।

সৌজন্য সাক্ষা‍ৎকালে আরও উপস্থিত ছিলেন- জাপার জেলার সভাপতি অধ্যক্ষ মহসিন উল ইসলাম হাবুল, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস, সাধারণ সম্পাদক বাপ্পী মজুমদার, সাবেক সভাপতি আনিচুর রহমান স্বপন, সাংবাদিক সুশান্ত ঘোষ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৮
এমএস/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2018-07-06 05:54:17