Savlon [x]
Savlon [x]
bangla news

বরিশাল সিটি নির্বাচনে ৪ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র জমা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-২৭ ৯:১৫:৩৩ এএম
মনোনয়নপত্র জমা দিচ্ছেন এক প্রার্থী। ছবি: বাংলানিউজ

মনোনয়নপত্র জমা দিচ্ছেন এক প্রার্থী। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল সিটি করপোরেশন নির্বাচনের মনোনয়নপত্র জমা দিচ্ছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। বুধবার (২৭ জুন) বিকেল পর্যন্ত মেয়র পদে চারটি মনোনয়নপত্র জমা পড়েছে।

মনোনয়নপত্র জমা দিয়েছেন জাতীয় পার্টির মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস, কমিউনিস্ট পার্টির মেয়র প্রার্থী একে আজাদ, বাসদ’র মেয়র প্রার্থী মনীষা চক্রবর্তী এবং ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মেয়র প্রার্থী ওবায়দুর রহমান মাহাবুব।

তবে মেয়র পদে আটটি মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন সম্ভাব্য প্রার্থীরা। যার মধ্যে বৃহস্পতিবার (২৮ জুন) শেষ দিনে আওয়ামী লীগ ও বিএনপি’র প্রার্থীরা মনোয়নপত্র জমা দেবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

বরিশাল আঞ্চলিক নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মুজিবুর রহমান বাংলানিউজকে বলেন, বুধবার অনেক প্রার্থীই নির্বাচন কমিশন কার্যালয়ে এসে মনোনয়নপত্র জমা দিয়েছেন। তবে ২৮ জুন মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন হওয়ায় বেশিরভাগ প্রার্থীই সেদিন জমা দেবেন।

এদিকে, কাউন্সিলরের জন্য মোট ১৭৯টি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সম্ভাব্য প্রার্থীরা। এর মধ্যে ১৩৭টি সাধারণ কাউন্সিলর ও ৪২টি সংরক্ষিত নারী কাউন্সিলর পদে মনোনয়ন সংগ্রহ করা হয়।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, জুন ২৭, ২০১৮
এমএস/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সিটি করপোরেশন নির্বাচন বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-06-27 09:15:33