ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

সিলেটে ২৩৮ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ, জমা ২৭

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, জুন ২৬, ২০১৮
সিলেটে ২৩৮ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ, জমা ২৭

সিলেট: সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনী দৌড়ে অংশ নিতে মেয়র, সংরক্ষিত কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর পদে এ যাবত মনোয়নপত্র সংগ্রহ করেছেন ২৩৮ প্রার্থী। 

সর্বশেষ মঙ্গলবার (২৬ জুন) সংরক্ষিত কাউন্সিলর পদে একজন ও সাধারণ কাউন্সিলর পদে চারজন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেছেন। এদিন মনোনয়নপত্র জমা পড়েছে ২৭টি।

এরমধ্যে সংরক্ষিত কাউন্সিলর পদে নয়জন এবং সাধারণ কাউন্সিলর পদে ১৮ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে সহকারী রিটানিং কর্মকর্তা (সমন্বয়ক) উত্তম কুমার রায় এ সব তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, এ যাবত মেয়র পদে ১০ জন, সংরক্ষিত কাউন্সিলর পদে ৬৫ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ১৬৩ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

তিনি জানান, মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন— বিএনপির কেন্দ্রীয় সদস্য ও সিসিকের বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য, মহানগরের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম জালালী পংকী, মহানগর জামায়াতের আমির এহসানুল মাহবুব জুবায়ের, ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় সদস্য ডা. মোয়াজ্জেম হোসেন, মহানগর খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সিপিবি ও বাসদ মনোনীত প্রার্থী আবু জাফর, স্বতন্ত্র প্রার্থী এহসানুল হক তাহের ও মুক্তাদির হোসেন তাপাদার।

বৃহস্পতিবার (২৮ জুন) পর্যন্ত মনোনয়নপত্র জমা দেওয়া যাবে। মনোনয়নপত্র বাছাই ১ ও ২ জুলাই ও প্রত্যাহার ৯ জুলাই। আগামী ৩০ জুলাই নির্বাচন অনুষ্ঠিত হবে বলেও জানান নির্বাচনী এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জুন ২৬, ২০১৮
এনইউ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।