[x]
[x]
bangla news

রাসিক নির্বাচন: ২৯ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-২১ ১২:০৯:২৮ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে অংশ নিতে বৃহস্পতিবার (২১ জুন) আরও ২৯ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এদের মধ্যে ২৬ জন সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর এবং তিনজন সংরক্ষিত নারী ওয়ার্ডের কাউন্সিলর পদের প্রার্থী। 

বিকেলে জেলা নির্বাচন কর্মকর্তা আতিয়ার রহমান এ তথ্য জানিয়েছেন।

আতিয়ার বলেন, গত ১৩ জুন থেকে মনোনয়নপত্র বিতরণ শুরুর পর এখন পর্যন্ত মোট ১৪০ জন কাউন্সিলর ও ৪৭ জন সংরক্ষিত নারী ওয়ার্ডের কাউন্সিলর পদের প্রার্থী তার কার্যালয় থেকে সংগ্রহ করেছেন। 

তবে বৃহস্পতিবার পর্যন্ত কোনো মেয়র প্রার্থী মনোনয়নপত্র তোলেননি।

জেলা নির্বাচন কর্মকর্তা আতিয়ার রহমান জানান, ২৮ জুন পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ এবং জমা দেওয়া যাবে। ছুটির দিনসহ প্রতিদিনই সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ করা হচ্ছে। ৩০ জুলাই নির্বাচনের ভোটগ্রহণের সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলেও জানান এ কর্মকর্তা।

এদিকে, রাসিক নির্বাচনে ১৪ দলীয় জোটের প্রার্থী মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বুধবার (২০ জুন) ঢাকায় তার দলীয় মনোনয়ন ফরম তুলে জমাও দিয়েছেন। এছাড়া মহানগর বিএনপির সভাপতি ও বর্তমান মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলও দলীয় মনোনয়ন ফরম কিনেছেন। তবে তারা কেউই নির্বাচন কমিশনের মনোনয়নপত্র নেননি।

বাংলাদেশ সময়: ১০০৮ ঘণ্টা, জুন ২১, ২০১৮
এসএস/আরআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-06-21 12:09:28