bangla news

বরিশাল নগরে নির্বাচন কমিশনের অভিযান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-২১ ৬:২০:৩৮ এএম
বরিশালে ইসির অভিযান/ছবি: বাংলানিউজ

বরিশালে ইসির অভিযান/ছবি: বাংলানিউজ

বরিশাল: আসন্ন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের প্রকাশ্য প্রচারণা চালানোর বিরুদ্ধে নগরে অভিযানে নেমেছে জেলা নির্বাচন কমিশন।

বৃহস্পতিবার (২১ জুন) থেকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে এ অভিযান শুরু করে নির্বাচন কমিশন।

বরিশাল সিটি নির্বাচনে সহকারী রিটার্নিং অফিসার আবদুল মান্নান জানান, সকাল সাড়ে ১০টা থেকে বরিশাল সিটি এলাকার ৫টি স্থানে একযোগে এ অভিযান শুরু করা হয়। অভিযানে বরিশাল নগরের সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের বিলবোর্ড, ব্যানার, তোরণ, প্যান্ডেল ও পোস্টার অপসারণ করা হয়। 

সহকারী রিটার্নিং অফিসার হেলাল উদ্দিন খান বাংলানিউজকে জানান, এ কাজে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের পাশাপাশি মেট্রোপলিটন পুলিশ ও সিটি করপোরেশনের কর্মকর্তারা সহায়তা করছেন।

পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত সম্ভাব্য প্রার্থীরা প্রকাশ্য প্রচারণায় নগরে কোনো ধরনের বিলবোর্ড, ব্যানার, তোনণ, প্যান্ডেল ও পোস্টার লাগাতে পারবেন না।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, গত ১৩ জুন বরিশালসহ তিন সিটি নির্বাচনী এলাকায় বিদ্যমান সব নির্বাচনী প্রচারণা সংক্রান্ত সামগ্রী অপসারণের নির্দেশনা জারি করে নির্বাচন কমিশন। যার সময় বেধে দেয়া হয়েছিলো গত মঙ্গলবার (১৯ জুন) রাত ১২টা পর্যন্ত। সময় শেষে বৃহস্পতিবার থেকে অপসারণের এ অভিযান শুরু হয়।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, জুন ২১, ২০১৮
এমএস/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-06-21 06:20:38