bangla news

বরিশাল নগরে অভিযানে নামছে নির্বাচন কমিশন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-২০ ১০:৩১:৪৬ এএম
বরিশাল সিটি করপোরেশন ভবন। ছবি: বাংলানিউজ

বরিশাল সিটি করপোরেশন ভবন। ছবি: বাংলানিউজ

ব‌রিশাল: বরিশাল সিটি করপোরেশন এলাকায় প্রার্থীদের প্রচারণার বিলবোর্ড, ব্যানার, তোরণ, পোস্টার অপসারণে অভিযানে নামছে নির্বাচন কমিশন। 

বৃহস্পতিবার (২১ জুন) থেকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে এ অভিযান শুরু করবে সংস্থাটি।

বরিশাল সিটি নির্বাচনে সহকারী রিটার্নিং অফিসার মো. হেলাল উদ্দিন বাংলানিউজকে জানান, গত ১৩ জুন বরিশালসহ তিন সিটি করপোরেশনের নির্বাচনী এলাকায় সব নির্বাচনী প্রচারণা সংক্রান্ত সামগ্রী অপসারণের নির্দেশনা জারি করে নির্বাচন কমিশন। এতে সময় বেধে দেওয়া হয়েছিল গত মঙ্গলবার (১৯ জুন) রাত ১২টা পর্যন্ত। কিন্তু সময় শেষ হলেও প্রার্থীরা তাদের প্রচারণা সামগ্রী অপসারণ করেননি। তাই আগামীকাল থেকে বরিশাল মেট্রোপলিটন পুলিশ এবং সিটি করপোরেশনের সহায়তায় নগরে থাকা সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের বিলবোর্ড, ব্যানার, তোরণ, প্যান্ডেল ও পোস্টার অপসারণ করা হবে।

এদিকে, দুপুর পর্যন্ত মেয়র পদে বিএনপি, জাতীয় পার্টি, কমিউনিস্ট পার্টি ও ইসলামী আন্দোলনের চারজন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ১৩ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৫২ জন রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

বাংলা‌দেশ সময়: ২০২৬ ঘণ্টা, জুন ২০, ২০১৮
এমএস/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-06-20 10:31:46