ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৬ জুলাই ২০১৯
bangla news

জিসিসি ভোট সুষ্ঠু না হলে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-২০ ৫:৪৭:০৯ এএম
জিসিসি নির্বাচনের সমন্বয় কমিটির বিশেষ সভা শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন প্রধান নির্বাচন কমিশনার

জিসিসি নির্বাচনের সমন্বয় কমিটির বিশেষ সভা শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন প্রধান নির্বাচন কমিশনার

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচন যদি সুষ্ঠু না হয়, তার জন্য যে দায়ী হবেন তার বিরুদ্ধে আমরা কঠোর ব্যবস্থা নেব। যে পর্যায়ে যাওয়া প্রয়োজন সে পর্যায়ে আমরা যাবো। 

বুধবার (২০ জুন) দুপুরে গাজীপুরের জেলা প্রশাসকের ভাওয়াল সম্মেলন কক্ষে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের সমন্বয় কমিটির বিশেষ সভা শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা একথা বলেন। 

বর্তমান গাজীপুরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক জানিয়ে প্রধান নির্বাচন কমিশনার বলেন, গাজীপুর সিটি করপোরেশনে তফসিল ঘোষণার পর থেকে প্রায় ৮০ দিন পেরিয়ে গেলো। এখানে এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি, যা নির্বাচনকে ব্যাহত বা প্রশ্নবিদ্ধ করতে পারে। সুতরাং এটা আশা করি পরিস্থিতি এ পর্যন্ত ভালো আছে। নির্বাচনের দিন পর্যন্ত এ পরিস্থিতি প্রশাসন ধরে রাখতে পারবে বলে কথা দিয়েছে। 

গাজীপুর সিটি নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন হবে না বলেও তিনি জানান। 

এসময় উপস্থিত ছিলেন-নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম, বেগম কবিতা খানম ও ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী (অ.) নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদ, বিভাগীয় কমিশনার কে এম আলী আজম, নির্বাচনের রিটার্নিং অফিসার রকিব উদ্দিন মণ্ডল, ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, গাজীপুরের জেলা প্রশাসক দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর ও পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ প্রমুখ। 

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, ২০ জুন, ২০১৮ 
আরএস/আরআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2018-06-20 05:47:09