ঢাকা, মঙ্গলবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news
জিসিসি নির্বাচন

প্রতি সেকেন্ড প্রচারণায় প্রার্থীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৯ ১০:১১:০১ এএম
জিসিসি নির্বাচনে প্রচারণায় প্রার্থীরা। ছবি: বাংলানিউজ

জিসিসি নির্বাচনে প্রচারণায় প্রার্থীরা। ছবি: বাংলানিউজ

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থীরা প্রতি সেকেন্ড সময় ব্যয় করছেন নির্বাচনী প্রচার-প্রচারণায়।

মেয়র প্রার্থীরা ঘুরছেন সিটি করপোরেশনের ৫৭টি ওয়ার্ডের ভোটারদের দ্বারে দ্বারে। এছাড়াও কাউন্সিলর প্রার্থীরা নিজ নিজ ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।

নেতাকর্মী ও নগরবাসী সূত্রে জানা গেছে, আগামী ২৬ জুন অনুষ্ঠিত হবে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন। এ নির্বাচনে জয়ী হতে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা প্রতি সেকেন্ড সময় ব্যয় করছেন নির্বাচনী প্রচারণা চালিয়ে। প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন। ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রুতিও।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হিসাবে সাতজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদের মধ্যে প্রধান দু’ মেয়র প্রার্থী আওয়ামী লীগ সমর্থিত মো. জাহাঙ্গীর আলম (নৌকা) ও বিএনপি সমর্থিত মো. হাসান উদ্দিন সরকার (ধানের শীষ)।

মঙ্গলবার (১৯ জুন) সকাল থেকে গাজীপুর সিটি করপোরেশনের ১ নং ওয়ার্ড থেকে ১২ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেন আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলম। সকাল থেকে তিনি কাশিমপুর, স্কয়ার গেট, লতিফপুর, তুরাগ ঈদগাহ মাঠ, হাতিমারা, লোহাকৈর, কালের ভিটা, মেঘলাল, নছের মার্কেট, আমবাগ, কোনাবাড়ী বাইমাইল, পারিজাত, জরুন, হরিণাচালা এলাকায় গণসংযোগ করেন।

এছাড়া ১৫টি পথসভায় বক্তব্য রাখেন। দুপুরে তিনি সিটি করপোরেমনের ২ নং ওয়ার্ড লোহা আলীর শাহ্ মাজারে যোহরের নামাজ আদায় করেন।

এদিকে বিএনপির সমর্থিত মেয়র প্রার্থী মো. হাসান উদ্দিন সরকার তার দলের নেতাকর্মীদের নিয়ে সকাল থেকে সিটি করপোরেশনের ৩২ নং ওয়ার্ডের গাছা, ৩৩ নং ওয়ার্ডের জাঝড়, ৩৫ নং ওয়ার্ডের বোর্ডবাজার, টঙ্গীর টিএনটি বাজার, শিলমুন বাজার ও মরকুন এলাকায় গণসংযোগ করেন। 

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
আরএস/এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-06-19 10:11:01