ঢাকা, রবিবার, ৫ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
bangla news

বরিশাল সিটি নির্বাচনে ফরম বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৯ ৭:০৭:৪১ এএম
বরিশাল সিটি করপোরেশন

বরিশাল সিটি করপোরেশন

ব‌রিশাল: বরিশালসহ তিন সিটি করপোরেশনের নির্বাচনে ২৯ মে প্রধান নির্বাচন কমিশনার তফসিল ঘোষণার পর তা ১৩ জুন থেকে কার্যকর হয়েছে।

যেহেতু ২৮ জুন পর্যন্ত মনোয়নপত্র জমা দেওয়ার শেষ দিন তাই বরিশাল সিটি করপোরেশনের বিশেষ করে কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থীরা মনোয়নের ফরম সংগ্রহ করছেন।

এর ধারাবাহিকতায় মঙ্গলবার (১৯ জুন) পর্যন্ত ৪ মেয়র প্রার্থী, ৩৪ জন কাউন্সিলর ও ৯ জন সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থীরা ফরম সংগ্রহ করেছেন। এরমধ্যে কোনো প্রার্থী নিজে আবার কোনো প্রার্থীর পক্ষে স্বজনরা মনোনয়ন ফরম নিয়েছেন।

মেয়র প্রার্থীর মধ্যে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক বিলকিস আক্তার জাহান শিরিন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ইকবাল হোসেন তাপস, বরিশাল জেলা কমিউনিস্টপার্টির সভাপতি আ্যাডভোকেট একে আজাদ ও ইসলামি শাসতন্ত্র আন্দোলনের ঘোষিত প্রার্থী মওলানা ওবায়দুর রহমান মাহবুব মনোয়নের ফরম সংগ্রহ করেছেন।

প্রার্থীরা বলছেন, আগে ভাগেই ফরম নিচ্ছেন, যেহেতু ফরম পূরণ করতে কোনো ভুল ত্রুটি না হয় এজন্য ফরম নিয়েছেন তারা।

নির্বাচনের রিটানিং অফিসার ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. মুজিবুর রহমান বাংলানিউজকে জানান এখন পর্যন্ত বিএনপিও জাতীয়পার্টিসহ চার মেয়র প্রার্থী ফরম সংগ্রহ করেছেন। এটা চলবে ২৮ জুন পর্যন্ত। আজকের পর্যন্ত ৪৭ জন প্রার্থী মনোনয়ন নিয়েছেন।

বাংলা‌দেশ সময়: ১৭০৬ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
এমএস/এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2018-06-19 07:07:41