ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

‌প্রতিদ্বন্দ্বিতা যেন দ্বন্দ্বে রূপ না নেয়: সিইসি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, মে ৬, ২০১৮
‌প্রতিদ্বন্দ্বিতা যেন দ্বন্দ্বে রূপ না নেয়: সিইসি বক্তব্য রাখছেন সিইসি কেএম নূরুল হুদা। ছবি: মানজারুল ইসলাম

খুলনা: নির্বাচনে প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতা থাকবে কিন্তু তা যেন দ্বন্দ্বে রূপ না নেয়।

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে রোববার (মে ০৬) বিকেলে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা।

খুলনা মহানগরীর বয়রা সরকারি মহিলা কলেজ অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়।

কেসিসি নির্বাচনে অংশগ্রহণকারী মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের উদ্দেশে সিইসি বলেন, ‌'১৫ মে খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনকে অবাধ ও নিরপেক্ষ করতে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। এক্ষেত্রে শান্তিপূর্ণ ও সুষ্ঠু নির্বাচনের প্রত্যাশা যেন হতাশায় পরিণত না হয় তার দায়িত্ব সবার। '

সিইসি বলেন, ‌'এই নির্বাচনে আমরা যে অভিজ্ঞতা, সাহসিকতা ও দক্ষতা অর্জন করবো তা আমাদের জাতীয় নির্বাচনেও প্রতিফলিত হবে। '

সভায় বিশেষ অতিথি ছিলেন নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব হেলালুদ্দীন আহমদ।

সভায় সঞ্চালনা করেন খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া। সভার সভাপতিত্ব করেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. ইউনুচ আলী। সভায় অতিথিরা।  ছবি: মানজারুল ইসলামএতে উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের ডিআইজি মো. দিদার আহম্মেদ, খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. হুমায়ুন কবীর, র‌্যাব-৬ এর অধিনায়ক খন্দকার রফিকুল ইসলাম, জেলা প্রশাসক মো. আমিন উল আহসান এবং আনসার ও অন্যান্য বিভাগের প্রধানরা।

এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক, বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু, জাতীয়পার্টির প্রার্থী এসএম শফিকুর রহমান, ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী মওলানা মোজাম্মেল হক ও কমিউনিস্টপার্টির মেয়র প্রার্থী মিজানুর রহমান বাবুসহ বিভিন্ন ওয়ার্ডের সাধারণ ও সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থীরা।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, মে ০৬ , ২০১৮
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।