ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

কেসিসি নির্বাচন: মোজাম্মিল হকের ইশতেহার ঘোষণা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৮
কেসিসি নির্বাচন: মোজাম্মিল হকের ইশতেহার ঘোষণা নির্বাচনী ইশতেহার ঘোষণা করছেন মাওলানা মুজাম্মিল হক। ছবি: বাংলানিউজ

খুলনা: খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে ইসলামী আন্দোলনের প্রার্থী অধ্যক্ষ মাওলানা মুজাম্মিল হক (হাতপাখা) ২৫ দফার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

সোমবার (৩০ এপ্রিল) দুপুরে খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ ইশতেহার ঘোষণা করেন।

ইশতেহারের মধ্যে উল্লেখযোগ্য রয়েছে- নগরীতে ন্যায় বিচার ও নাগরিক সেবা প্রতিষ্ঠা, স্বাস্থ্য সেবার উন্নয়ন, শিক্ষা ব্যবস্থার মান উন্নয়ন, সুপরিকল্পিত বর্জ্য ব্যবস্থাপনা, খালিশপুরে নতুন শিল্পাঞ্চল গঠন, জননিরাপত্তা নিশ্চিতকরণ, নগর পরিকল্পনা ও প্রশাসন, সমাজসেবার পুনর্ব্যবস্থা, প্রযুক্তি নির্ভর খুলনা গঠন, দুর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গঠন, বৃদ্ধাশ্রম তৈরি ও বয়স্কভাতা প্রদান, সংখ্যালঘু ও অবহেলিত জনগোষ্ঠীর মান-উন্নয়ন, নারী, শিশুদের ন্যায্য অধিকার এবং মর্যাদা প্রতিষ্ঠা, যানজট নিরসন ও পরিবহন ব্যবস্থার উন্নয়ন।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা সভাপতি মাওলানা আব্দল্লাহ ইমরান, নগর সহ-সভাপতি শেখ মো. নাসির উদ্দিন, নগর সেক্রেটারী মুফতি আমানুল্লাহ, জেলা সেক্রেটারি মুফতি মাহবুবুর রহমান, শেখ হাসান ওবায়দুল করীম, সৌদি আরব কেন্দ্রীয় সেক্রেটারি হাফেজ আসাদুল্লাহ, ইসলামী যুব আন্দেলন কেন্দ্রীয় কমিটির শিল্প ও বাণিজ্য সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল মামুন, নগর শ্রমিক আন্দোলনের সভাপতি আলহাজ জাহিদুল ইসলাম, নগর যুব আন্দোলনের সভাপতি মুহাম্মদ ইসমাইল হোসেন, ইশা ছাত্র আন্দোলন জেলা সভাপতি শেখ আমীরুল ইসলাম, নগর সহ-সভাপতি সাইফুল ইসলাম, জেলা সহ-সভাপতি এস.কে নাজমুল হাসান , নগর সাধারণ সম্পাদক খালিদ সাইফুল্লাহসহ অন্যান্য নেতারা।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৮
এমআরএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।