[x]
[x]
bangla news

খুলনা সিটিতে ১৩ মে থেকে বিজিবি মোতায়েন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-২৯ ৫:৪৪:০৪ এএম
খুলনা সার্কিট হাউজ মিলনায়তনে কেসিসি নির্বাচন উপলক্ষে বিভাগীয় সমন্বয় কমিটির সভা

খুলনা সার্কিট হাউজ মিলনায়তনে কেসিসি নির্বাচন উপলক্ষে বিভাগীয় সমন্বয় কমিটির সভা

খুলনা: আগামী ১৫ মে খুলনা সিটি করপোরেশনে অনুষ্ঠেয় নির্বাচন ঘিরে ১৩ মে থেকে ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন করা হবে। আর প্রতিটি কেন্দ্রে ২২ থেকে ২৪ জন নিরাপত্তা কর্মী ১২টি আমর্সসহ মোতায়েন থাকবে। এর বাইরেও থাকবে র‌্যাবসহ পর্যাপ্ত সংখ্যক স্ট্রাইকিং ফোর্স ও মোবাইল টিম।

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী রোববার (২৯ এপ্রিল) দুপুর ২টায় খুলনায় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ কথা বলেন।

নির্বাচন কমিশনার বলেন,  খুলনা সিটি করপোরেন নির্বাচনে একটি ওয়ার্ডে অথবা কিছু সংখ্যক কেন্দ্রে ইভিএম (ইলেক্ট্রনিক ভোটিং মেশিন) পদ্ধতি ব্যবহার করা হবে।

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে সেনা মোতায়েন করার কোনও পরিকল্পনা কমিশনের নেই জানিয়ে শাহাদাত হোসেন চৌধুরী বলেন, নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে যা যা প্রয়োজন সে ধরনের সব প্রস্তুতি আমাদের রয়েছে। একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন করতে সব ধরনের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা হবে। এজন্য এরইমধ্যে নির্বাহী ম্যাজিস্ট্রেট মাঠে নেমেছে।

এর আগে খুলনা সার্কিট হাউজ মিলনায়তনে কেসিসি নির্বাচন উপলক্ষে বিভাগীয় সমন্বয় কমিটির সভায় প্রধান অতিথি হিসেব যোগদান করেন এ নির্বাচন কমিশনার।

সভায় নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদ, বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া, জেলা প্রশাসক আমিন উল আহসান, উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) দিদার আহমেদ, পুলিশ কমিশনার হুমায়ুন কবির, রিটার্নিং অফিসার মো. ইউনুচ আলী, র‌্যাব-৬ এর অধিনায়ক খোন্দকার রফিকুল ইসলামসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৮
এমআরএম/এইচএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   বিজিবি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-04-29 05:44:04