ঢাকা, মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

কেসিসি নির্বাচন

মঞ্জুর ১৯ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৭ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
মঞ্জুর ১৯ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা সংবাদ সম্মেলনে নির্বাচনী ইশতেহার ঘোষণা করছেন মঞ্জু-ছবি-বাংলানিউজ

খুলনা: খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে বিএনপি মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু ১৯ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) বেলা ১১টায় মহানগরীর কেডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ ইশতেহার ঘোষণা করেন।

এ ইশতেহারের এক নম্বরেই মহানগরে নাগরিক শাসন প্রতিষ্ঠার বিষয়টি রাখা হয়েছে।

ইশতেহারের অন্য প্রতিশ্রুতির মধ্যে রয়েছে- নাগরিক পরিকল্পনার প্রবর্তন, নাগরিক মর্যাদা ও সম্মান সংরক্ষণ এবং গুণীজন সম্মাননা, জলবায়ু পরিবর্তনজনিত পরিস্থিতি মোকাবিলায় সহনশীল শহর হিসেবে গড়ে তোলা, সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য সংরক্ষণ, শিশু-বয়স্ক ও প্রতিবন্ধী সহায়ক পরিকল্পনা, ক্রীড়া বিনোদন ও শরীর চর্চার সুযোগ সৃষ্টি, ভেজালমুক্ত বিশুদ্ধ খাদ্য সরবরাহ, মহানগরীর সড়ক উন্নয়ন ও বর্জ্য-বৃষ্টির পানি নিষ্কাশন, শিক্ষা ব্যবস্থার উন্নয়ন, খালিশপুর শিল্পাঞ্চল পুনরুজ্জীবনের পদক্ষেপ, শিল্প ও কলকারখানা স্থাপনে সহযোগিতা দান।  

এ সময় উপস্থিত ছিলেন-বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও ২০ দলীয় জোটের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক গয়েশ্বর চন্দ্র রায়, সমন্বয়কারী অ্যাডভোকেট শফিকুল আলম মনা, সদস্য সচিব জামায়াতের সহকারী সেক্রেটারি অ্যাডভোকেট শাহ আলম, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাহারুজ্জামান মোর্তুজা, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমির এজাজ খান, সাবেক এমপি সেকেন্দার আলী ডালিম, খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা সাখাওয়াত হোসেন, বিএনপির নির্বাচন পরিচালনা মিডিয়া কমিটির আহ্বায়ক অধ্যক্ষ তারিকুল ইসলাম ও সদস্য সচিব এহতেশামুল হক শাওন।
  
বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
এমআরএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa