[x]
[x]
bangla news

বাকি দিনগুলো খুলনাবাসীর সেবায় উৎসর্গ করতে চান খালেক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-২৫ ৫:৩৯:৪১ এএম
গণসংযোগ করছেন তালুকদার আব্দুল খালেক

গণসংযোগ করছেন তালুকদার আব্দুল খালেক

খুলনা: আমার এই জীবনে চাওয়া-পাওয়ার কিছু নেই। জীবনের বাকি দিনগুলি খুলনাবাসীর সেবায় উৎসর্গ করতে চাই। সততা, আদর্শ ও নৈতিকতা আমার সম্বল। আমি বিশ্বাস করি মানব সেবার মাধ্যমে সাধারণ মানুষের মাঝে অনন্তকাল বেঁচে থাকা যায়। 

বুধবার (২৫ এপ্রিল) মহানগরীর ২২ নম্বর ওয়ার্ডে নৌকা প্রতীকের সমর্থনে গণসংযোগকালে কথাগুলো বলেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক।

নৌকা প্রতীকে নগরবাসীর সমর্থন ও ভোট প্রার্থনা করে মেয়র প্রার্থী খালেক বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি বিজড়িত খুলনার উন্নয়নে শেখ হাসিনা সব সময় আন্তরিক। খুলনা মহানগরীকে পরিচ্ছন্ন ও সবার জন্য বসবাসযোগ্য একটি আধুনিক মডেল নগরী হিসেব গড়ে তোলা শেখ হাসিনার স্বপ্ন। 

নৌকা প্রতীকে ভোট দিয়ে খুলনা মহানগরীর উন্নয়নের মূল ধারায় ফিরে আসতে তিনি নগরবাসীর প্রতি আহ্বান জানান।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন নৌকা প্রতীকের প্রধান নির্বাচনী এজেন্ট ও জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এমডিএ বাবুল রানা, চিংড়ি বণিক সমিতির সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান মঞ্জিল, নতুন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি তাজুল ইসলাম, মহানগর শ্রমিক লীগের সভাপতি আবুল কাশেম মোল্লা, সাধারণ সম্পাদক রণজিৎ কুমার ঘোষ, আওয়ামী লীগ নেতা আলী আকবর শেখ প্রমুখ। 
পরে তিনি ২৯ নম্বর ওয়ার্ডেও গণসংযোগ করেন।   

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
এমআরএম/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2018-04-25 05:39:41