ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

ফেনীর তিন ওয়ার্ডে নির্বাচনের ফলাফল ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
ফেনীর তিন ওয়ার্ডে নির্বাচনের ফলাফল ঘোষণা

ফেনী: ফেনীতে তিন ওয়ার্ডের উপ নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে। প্রাপ্ত ফলাফলে আবদুর রাজ্জাক, মো. ওসমান ও সঞ্জয় মজুমদার বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে ভোট গণনা শেষে স্ব স্ব ওয়ার্ডের রিটার্নিং কর্মকর্তা এ ফলাফল ঘোষণা করেন।

এর মধ্যে ছাগলনাইয়ার মহামায়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে নির্বাচনের মো. ওসমান (মোরগ) প্রতীকে ৭শ’ ৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাকির হোসেন (ফুটবল) প্রতীক পেয়েছেন ৫শ’ ৮১ ভোট। মোট ভোটার সংখ্যা ২ হাজার ৪শ’ ১ জন। এদের মধ্যে ১ হাজার ২শ’ ৩১জন পুরুষ ও ১হাজার ১শ’ ৭০ জন নারী ভোটার রয়েছে।

সোনাগাজী আমিরাবাদ ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের উপ নির্বাচনে আবদুর রজ্জাক (ফুটবল) ২শ’ ৮৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আজগর হোসেন (বৈদ্যুতিক পাখা) প্রতীকে ২শ’ ৫৫ ভোট, নুরুল ইসলাম খান (মোরগ) প্রতীকে ২শ’ ১২ ভোট, গোলাম মাওলা (টিউবওয়েল) প্রতীকে ১শ’ ৯৭ ভোট, মফিজুর রহমান (তালা) প্রতীকে ১শ’ ৭৩ ভোট এবং ইসমাইল হোসেন দুলাল (আপেল) প্রতীকে ১শ’৫৫ ভোট পেয়েছেন। এ ওয়ার্ডে মোট ভোটার ১ হাজার ৯শ’ ৭জন। এরমধ্যে ৯শ’ ৩০ পুরুষ ও ৯শ’ ৭৭ জন নারী ভোটার রয়েছে।

ফুলগাজী উপজেলার দরবারপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের উপ নির্বাচনে ৬শ’ ৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সঞ্জয় মজুমদার। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এনামুল হক এনাম (টিউবওয়েল) পেয়েছেন ৪শ’ ৪৪ ভোট। এ ওয়ার্ডে মোট ভোটার ১হাজার ৭শ’ ৪৪জন। এর মধ্যে  ৮শ’ ৮৪ জন পুরুষ এবং ৮শ’ ৬০জন নারী ভোটার রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
এসএইচডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।