ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

শায়েস্তাগঞ্জের ২ ইউনিয়নে চলছে ভোটগ্রহণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
শায়েস্তাগঞ্জের ২ ইউনিয়নে চলছে ভোটগ্রহণ ভোটগ্রহণ চলছে

হবিগঞ্জ: হবিগঞ্জের নতুন উপজেলা শায়েস্তাগঞ্জের নুরপুর ও ব্রাহ্মণডোরা ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ চলছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। সকালে কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারের উপস্থিতি বাড়ছে।

তবে পুরুষের চেয়ে নারী ভোটারের উপস্থিতি বেশি।

হবিগঞ্জ সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা তফন জ্যোতি অসীম বাংলানিউজকে জানান, নুরপুর ও ব্রাহ্মণডোরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটযুদ্ধে নেমেছেন ৯৮ প্রার্থী। এর মধ্যে চেয়ারম্যান পদে ১৩ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ২১ জন ও সাধারণ সদস্য পদে ৬৪ জন।

নুরপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন- বিএনপি মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. মুখলিছ মিয়া, স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুল কাইয়ুম ফারুক, মো. ফজলুল করিম ও সৈয়দ ফুরকান আলী।

ব্রাহ্মণডোরা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রাথী হুসাইন মো. আদিল জজ মিয়া, বিএনপি মনোনীত প্রার্থী মোহাম্মদ আবু তাহের, স্বতন্ত্র প্রার্থী মো. জাহাঙ্গীর মিয়া চৌধুরী, মো. তাজুল ইসলাম, মো. হুমায়ুন কবীর, মো. টিপু সুলতান, গোলাম রব্বানী ও জামাল উদ্দিন।

বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।