ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

নির্বাচন ও ইসি

কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত এক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত এক

রংপুর: রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে শাহীন নামে এক ভোটার আহত হয়েছেন। তাকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে সিটি ১৫ নম্বর ওয়ার্ডের মডার্ন পাবলিক স্কুল কেন্দ্রে এ ঘটনা ঘটে।

আহত আব্দুস সাত্তার পূর্ব ঘাঘট পাড়া এলাকার আব্দুস সাত্তারের ছেলে।



প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেলে ৪টার দিকে ভোটগ্রহণ শেষে ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শাফিউল আলম শাফির (লাটিম) সমর্থক মডার্ন পাবলিক স্কুল ভোটকেন্দ্রের ভেতরে ঢোকার চেষ্টা করে। তখন অপর দুই কাউন্সিলর প্রার্থী শাহ আলম ও জাকারিয়া আলম শিবলুর সমর্থকরা তাকে বাধা দেয়। মহিলা কেন্দ্রে তার প্রবেশের কারণ জানতে চায়। ভোটকেন্দ্রে কোনো সাধারণ মানুষের প্রবেশের অধিকার নেই বলে জানায় তারা।

তিনি তার সমর্থক কাউন্সিলরের পোলিং এজেন্টের সঙ্গে দেখা করার কথা বলে। এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে শাহীনকে অপর দুই মেয়র প্রার্থীর সমর্থকরা বেধড়ক মারধর করে। এ সময় সেখানে বিশৃঙ্খলা পরিস্থিতির সৃষ্টি হলে পুলিশ ও বিজিবি লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে আহত শাহীনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে রসিক রিটার্নিং অফিসার সুভাষ চন্দ্রের মোবাইল ফোনে কল দেওয়া হলেও তিনি তা রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
এমআইএইচ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa