ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

নির্বাচন ও ইসি

রসিকে মডেল নির্বাচন হয়েছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
রসিকে মডেল নির্বাচন হয়েছে

ঢাকা: রংপুর সিটি করপোরেশনে (রসিক) উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ হয়েছে। নির্বাচন কমিশনের (ইসি) প্রতিশ্রুতি অনুযায়ী এটি মডেল নির্বাচন হয়েছে।

বৃহস্পতিবার (ডিসেম্বর ২১) রসিক নির্বাচনের ভোটগ্রহণ শেষে আনুষ্ঠানিক প্রতিক্রিয়ায় এমন দাবি করছে সংস্থাটি। প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদার পক্ষে বিষয়টি নিয়ে গণমাধ্যমে প্রতিক্রিয়া জানান নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম।

তিনি বলেন, রংপুরে আমরা মডেল নির্বাচন করার প্রতিশ্রুতি দিয়েছিলাম। উৎসবমুখর পরিবেশে 'ভোটগ্রহণ হয়েছে। এটা একটি মডেল নির্বাচন হয়েছে। ’

৯ নম্বর ওয়ার্ডের একটি কেন্দ্রে ইট পাটকেল মারার ঘটনা ঘটেছিল। আমরা সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিয়েছি। আমরা সার্থকভাবে ভূমিকা রাখতে পেরেছি। ভবিষ্যতে আরো ভাল নির্বাচনের আয়োজন করতে পারবো বলে আশা করি।

বিএনপির অভিযোগের প্রতিক্রিয়ায় তিনি বলেন, রংপুরে শান্তিপূর্ণভাবে ভোট হয়েছে। কেউ অভিযোগ করলে তো আটকাতে পারবো না। আমাদের কাছে যে তথ্য আছে, তাতে অভিযোগ আমলে নেওয়ার মতো নয়। তবে আমরা দেখবো এটার কোনো ভিত্তি আছে কি না।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
ইইউডি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa