ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

নির্বাচন ও ইসি

লাঙ্গলের বিজয় ঠেকাতে চাইলে প্রতিরোধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
লাঙ্গলের বিজয় ঠেকাতে চাইলে প্রতিরোধ

রংপুর থেকে: রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা নিজের বিজয়ের নিশ্চয়তা দিয়ে বলেছেন, কেউ যদি লাঙ্গলের জয় ঠেকাতে চায় তাহলে তা কঠোর হস্তে প্রতিরোধ করা হবে। ভোটকেন্দ্রে কেউ ঝামেলা করার চেষ্টা করলে জাতীয় পার্টির নেতাকর্মীরা তা সর্বশক্তি দিয়ে প্রতিহত করবে। আমরা কোনো ছাড় দেব না।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে মহানগরীর ২১ নম্বর ওয়ার্ডের আলমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে নিজের ভোট প্রদান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মোস্তফা অভিযোগ করেন, সরকার এবং নির্বাচন কমিশন চায় এই নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হোক।

কিন্তু আওয়ামী লীগের প্রার্থী এবং তার সমর্থকরা নির্বাচন নিয়ে বিভিন্ন ধরনের ষড়যন্ত্র করছে বলে আমরা শুনেছি। আমরা এই ষড়যন্ত্র মোকাবিলা করবোই।

তিনি আরও বলেন, ‘লাঙ্গল এবং আমার পক্ষে আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভোটের জোয়ার সৃষ্টি হয়েছে। আমার কর্মী-সমর্থক-ভোটাররা সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটাধিকার প্রদানের পাশাপাশি কেন্দ্রে অতন্ত্র প্রহরী হিসেবে থাকবেন। তারা প্রিজাইডিং অফিসারের কাছ থেকে ফলাফলের সিট নিয়েই রিটার্নিং কর্মকর্তার অফিসের দিকে যাবেন। কোনো প্রিজাইডিং অফিসার যদি স্বাক্ষর করা ফলাফলের সিট দিতে না চান, তাহলে সেখানে কিছু হলে লাঙ্গলের কেউ তার জন্য দায়ী থাকবে না। ’

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa