ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

নির্বাচন ও ইসি

বড়াইগ্রামে পৌরসভা ও ২ ইউনিয়নে আ'লীগের প্রার্থী চূড়ান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭
বড়াইগ্রামে পৌরসভা ও ২ ইউনিয়নে আ'লীগের প্রার্থী চূড়ান্ত মনোনয়ন প্রাপ্ত ৩ প্রার্থী

নাটোর: ২৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌরসভা ও মাঝগাঁও এবং জোয়াড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের তিন প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে।

শনিবার (২৫ নভেম্বর) সকালে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে এ সংক্রান্ত একটি চিঠি বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের কাছে পৌঁছেছে। পরে সন্ধ্যায় বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল প্রামাণিক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

মনোনয়ন প্রাপ্তরা হলেন- বনপাড়া পৌরসভায় বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি কেএম জাকির হোসেন, মাঝগাঁও ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. খোকন মোল্লা এবং জোয়াড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চাঁদ মোহাম্মদ।

আব্দুল জলিল প্রামাণিক বাংলানিউজকে জানান, বিকেলে দলীয় মনোনয়ন প্রাপ্ত তিন প্রার্থীকে চিঠি দেওয়া হয়েছে। ওই তিন প্রার্থীকে নিয়ে স্থানীয় দুই শতাধিক নেতাকর্মী বিভিন্ন সড়কে মোটরসাইকেল শোডাউন করেছেন।

তিনি আরও জানান, সীমানা জটিলতার কারণে বনপাড়া পৌরসভা ও মাঝগাঁও এবং জোয়াড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থগিত ছিল। নির্বাচন কমিশন গত ১২ নভেম্বর (রোববার) বনপাড়া পৌরসভা ও ১৬ নভেম্বর (বৃহস্পতিবার) বিকেলে এ দুই ইউনিয়নের তফসিল ঘোষণা করেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. আবুল হোসেন বাংলানিউজকে জানান, নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী বনপাড়া পৌরসভাসহ জোয়াড়ি ও মাঝগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২৭ নভেম্বর পর্যন্ত মনোনয়নপত্র উত্তোলন ও জমা দেওয়া, ২৮ ও ২৯ নভেম্বর যাচাই বাচাই, ৬ ডিসেম্বরের মধ্যে প্রার্থীতা প্রত্যাহার এবং ২৮ ডিসেম্বর ভোট গ্রহণের সময় নির্ধারণ করা হয়েছে। এজন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে।

তিনি আরো জানান, বনপাড়া পৌরসভায় তিনি নিজে এবং দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনে বড়াইগ্রাম উপজেলা কৃষি কর্মকর্তা মো. ইকবাল হোসেন রির্টানিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করবেন।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa