ঢাকা, বৃহস্পতিবার, ৮ আশ্বিন ১৪২৮, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৪ সফর ১৪৪৩

নির্বাচন ও ইসি

না’গঞ্জ জেলা পরিষদের ২ ওয়ার্ডে জয়ী জাহাঙ্গীর-আলাউদ্দিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
না’গঞ্জ জেলা পরিষদের ২ ওয়ার্ডে জয়ী জাহাঙ্গীর-আলাউদ্দিন ভোট দিচ্ছেন একজন ভোটার/ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পরিষদের স্থগিত হওয়া দুটি ওয়ার্ডের নির্বাচন সম্পন্ন হয়েছে। রোববার (২৪ সেপ্টেম্বর) ওই দুটি ওয়ার্ডের ভোটে ২ নম্বর ওয়ার্ডে জাহাঙ্গীর আলম ও ৩ নম্বর ওয়ার্ডে আলাউদ্দিন বিজয়ী হয়েছেন।

সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত সরকারি তোলারাম কলেজ কেন্দ্রে ২ নম্বর ওয়ার্ডে ভোটগ্রহণ হয়। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১০ থেকে ১৮ নম্বর ওয়ার্ড নিয়ে জেলা পরিষদের ২ নম্বর ওয়ার্ড।

এ ওয়ার্ডে সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীসহ ভোটার ছিলেন ১৩ জন। প্রতিদ্বন্দ্বী ছিলেন ৩জন। তাদের মধ্যে আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম পেয়েছেন ৯ ভোট, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আহসান হাবিব কোনো ভোট পাননি। আর আইনজীবী শরীফ হোসেন পেয়েছেন ৪ ভোট।

অপরদিকে ৩ নম্বর ওয়ার্ডে ভোটার ছিলেন ১২ জন। সেখানে আলাউদ্দিন পেয়েছেন ৭ ভোট আর প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টি নেতা গিয়াসউদ্দিন পেয়েছেন ৫ ভোট।

নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসার আতাউর রহমান জানান, শান্তিপূর্ণ পরিবেশে ভোট হয়েছে। ভোটার ও প্রার্থীরা সন্তোষ প্রকাশ করেছেন। আর সবাই ছিলেন জনপ্রতিনিধি, তথা ভিআইপি ভোটার।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa