ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

নির্বাচন ও ইসি

কক্সবাজারে আবু তালেব, সাঈদী ও রাজু চেয়ারম্যান নির্বাচিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, মে ২২, ২০২৪
কক্সবাজারে আবু তালেব, সাঈদী ও রাজু চেয়ারম্যান নির্বাচিত

কক্সবাজার: উপজেলা পরিষদ নির্বাচনে কক্সবাজারের চকরিয়ায় আওয়ামী লীগ নেতা ফজলুল করিম সাঈদী, পেকুয়ায় বিএনপি নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু এবং নবগঠিত ঈদগাঁও উপজেলায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু তালেব বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

ঈদগাঁও- নবগঠিত ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে টেলিফোন প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. আবু তালেব।

তিনি পেয়েছেন ১৬ হাজার ৬৭২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতীকের সামশুল আলম পেয়েছেন ১২ হাজার ৬৩৮ ভোট। এছাড়াও এ উপজেলায় ভাইস চেয়ারম্যান  আহমদ করিম সিকদার (চশমা) এবং কাউছার জাহান জেসমিন (কলসি) নারী ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

চকরিয়া- চকরিয়া উপজেলা পরিষদের নির্বাচনে উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা ও ক্রীড়া সংগঠক ফজলুল করিম সাঈদি (দোয়াত কলম) পুনরায় উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৫৯ হাজার ৯৫৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক সংসদ সদস্য জাফর আলম (ঘোড়া) পেয়েছেন ৫৮ হাজার ২৮২ ভোট।

পেকুয়া- পেকুয়া উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন বিএনপি থেকে বহিষ্কৃত শাফায়েত আজিজ রাজু (ঘোড়া)। তিনি পেয়েছেন ২২ হাজার ৯৬১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রুমানা আকতার (আনারস) পেয়েছেন ১৮ হাজার ১৮৭ ভোট।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, মে ২২, ২০২৪
এসবি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।