ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

নির্বাচন ও ইসি

ভোট দিতে পারলেন না চেয়ারম্যান প্রার্থী বকুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, মে ২১, ২০২৪
ভোট দিতে পারলেন না চেয়ারম্যান প্রার্থী বকুল

খাগড়াছড়ি: খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সন্তোসিত চাকমা বকুল। নির্বাচনে সবাইকে ভোট দেওয়ার অনুরোধ জানালেও প্রার্থী হয়ে নিজের ভোট দিতে পারেননি।

দোয়াত কলম প্রতীকের এ প্রার্থী ভোটকেন্দ্রে ব্যবহৃত ভোটার তালিকায় নাম না থাকায় ভোট দিতে পারেননি। নির্বাচন কমিশন থেকে তাকে দেওয়া সিটের তালিকায় নাম থাকলেও ভোটকেন্দ্রে ব্যবহৃত তালিকায় তার নাম না থাকায় ভোট দিতে পারেননি বলে অভিযোগ করেছেন তিনি।

বকুল বলেন, সকালে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে গেলে এক ঘণ্টার বেশি সময় চেষ্টা করেও ভোট দিতে পারিনি। ভোটকেন্দ্রে ব্যবহৃত তালিকায় আমার নাম নেই।

তিনি আরও বলেন, উপজেলার অন্যান্য কেন্দ্র পরিদর্শন করে বিকেল সাড়ে ৩টার দিকে জেলা নির্বাচন কর্মকর্তার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করে ভোটকেন্দ্রে আসতে ভোটের সময় শেষ হয়ে যায়। বিকেল ৪টার একটু পর ভোটকেন্দ্রে প্রবেশ করতে চাইলে দায়িত্বরত পুলিশ সদস্যরা ভোট গণনা চলছে জানিয়ে প্রবেশ করতে দেননি।

এ বিষয়ে জানতে খাগড়াছড়ি জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ কামরুল আলমের মোবাইল ফোনে কল দিয়ে বেশ কয়েকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি রিসিভ করেননি।  

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, মে ২১, ২০২৪
এডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।