ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

নির্বাচন ও ইসি

রামগঞ্জের ভাদুর ইউপি চেয়ারম্যান জাবেদ থানা হেফাজতে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, মে ২১, ২০২৪
রামগঞ্জের ভাদুর ইউপি চেয়ারম্যান জাবেদ থানা হেফাজতে 

লক্ষ্মীপুর: ভোটগ্রহণ চলাকালে কেন্দ্রে গিয়ে প্রভাব বিস্তার করার অভিযোগে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাবেদকে থানা হেফাজতে নেওয়া হয়েছে।  

স্থানীয়রা জানান, জাবেদ রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চুর (প্রতীক-মোটরসাইকেল) হয়ে কাজ করছেন।

 

এ উপজেলায় দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চুর প্রতিদ্বন্দ্বী প্রার্থী হলেন ইমতিয়াজ আরাফাত (প্রতীক-আনারস)।

জানা গেছে, মঙ্গলবার (২১ মে) সকাল ১০টার দিকে ভাদুর উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে তাকে আটক করার নির্দেশ দেন দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট। এরপর কিছুক্ষণ তাকে কেন্দ্রের সামনে বসিয়ে রাখা হয়। পরে তাকে থানায় পাঠানো হয়। এরপর থেকে তাকে থানায় বসিয়ে রাখা হয়।

দুপুরে থানায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইউপি চেয়ারম্যান জাবেদ হোসেন বলেন, আমি কোনো প্রভাব বিস্তার করিনি। কেন্দ্রটি আমার বাড়ির সামনে। বাড়ি থেকে বের হয়ে কেন্দ্রে গেলে আমাকে থানায় নিয়ে আসা হয়। তবে কি জন্য থানায় এনেছে, তা জানি না।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ভোটকেন্দ্র থেকে ইউপি চেয়ারম্যান জাবেদকে আটক করেছেন। পরে তাকে থানায় আনা হয়। তবে কেন তাকে আটক করা হয়েছে, তা জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, মে ২১, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।