ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

ফতুল্লায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
ফতুল্লায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লা ইউনিয়ন পরিষদে উপ-নির্বাচনে নবনির্বাচিত যুবলীগ নেতা ফায়জুল ইসলামের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মাহমুদুল হক তাকে শপথ পাঠ করান।

 

এর আগে ৯ মার্চ শিল্পাঞ্চলখ্যাত ফতুল্লা ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হলে তাতে অটোরিকশা প্রতীকে চেয়ারম্যান পদে জয় লাভ করেছেন ফাইজুল। তিনি ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক।

তিনি বেসরকারি ফলাফলে ২০ হাজার ৯২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার সঙ্গে আরও তিনজন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। তাদের মধ্যে চশমা প্রতীকে আমজাদ হোসেন ১৩৮, মোটরসাইকেল প্রতীকে পরেশ চন্দ্র দাস ৮২৩ ও আনারস প্রতীকে সাইফুল ইসলাম ২২২ ভোট পেয়েছেন।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, গত বছরের ২৩ সেপ্টেম্বর ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন মারা যান। এতে চেয়ারম্যান শূন্য পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। এ নির্বাচনে চারজন প্রার্থী অংশ নেন। ফতুল্লা ইউনিয়ন পরিষদে ৪৫টি ভোট কেন্দ্রে মোট এক লাখ ২৩ হাজার ৮৩৬ ভোটারের মধ্যে ১৮ শতাংশ ভোট পড়েছে।  

বাংলাদেশ সময় ১২২০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
এমআরপি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।