ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

শেরপুরে ২টি আসনে নৌকা, একটিতে ট্রাক বিজয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৪ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৪
শেরপুরে ২টি আসনে নৌকা, একটিতে ট্রাক বিজয়ী

শেরপুর: দ্বাদশ জাতীয় জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর জেলার তিনটি সংসদীয় আসনে দুইটিতে নৌকা এবং একটিতে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রোববার (০৭ জানুয়ারি) রাতে রিটার্নিং কর্মকর্তা এই ফলাফল ঘোষণা করেন।

নির্বাচিতরা হলেন শেরপুর-১ আসনে ট্রাক প্রতীকে স্বতন্ত্র প্রার্থী ছানুয়ার হোসেন ছানু। তিনি একলাখ ৩৬ হাজার ৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পাঁচবারের সংসদ সদস্য জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক (নৌকা) পেয়েছেন ৯৩ হাজার ৩৭ ভোট।

শেরপুর-২ আসনে বেগম মতিয়া চৌধুরী নৌকা প্রতীকে ৬ষ্ঠ বারের মত নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন দুইলাখ ২০ হাজার ১৪২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সৈয়দ মুহাম্মদ আবু সাঈদ আঙ্গুর (ঈগল) পেয়েছেন পাঁচ হাজার ৩৪২ ভোট।

শেরপুর-৩ আসনে এ.ডি.এম শহিদুল ইসলাম নৌকা প্রতীকে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন একলাখ ২৪ হাজার ৪৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম (ট্রাক) পেয়েছেন ৪৬ হাজার ৭২৮ ভোট।

বাংলাদেশ সময়: ০৩৫৩ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।