ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বাগেরহাটের ৪টি আসনেই এগিয়ে নৌকা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
বাগেরহাটের ৪টি আসনেই এগিয়ে নৌকা শেখ হেলাল উদ্দিন, শেখ তন্ময়, হাবিবুন নাহার ও এইচ এম বদিউজ্জামান সোহাগ (বাম থেকে)

বাগেরহাট: বাগেরহাটের চারটি আসনে নৌকার প্রার্থীরা এগিয়ে রয়েছেন বলে জানা গেছে।  

রোববার (৭ জানুয়ারি) সন্ধ্যা সাড়ের ৭টা পযর্ন্ত ফলাফল জানামতে বিপুল ভোটে এগিয়ে রয়েছেন ক্ষমতাসীন দলের প্রার্থীরা।

 

বিভিন্ন কেন্দ্র ও নিয়ন্ত্রণ কক্ষ থেকে পাওয়া ফলাফলে দেখা যায়, বাগেরহাট-১ (চিতলমারী, মোল্লাহাট ও ফকিরহাট) আসনে ১২৪টি কেন্দ্রের মধ্যে ৩১ কেন্দ্রের ফলাফলে নৌকার প্রার্থী শেখ হেলাল উদ্দিন ৫৪ হাজার ৭৬০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের মো. কামরুজ্জামান পেয়েছেন ১ হাজার ৩৬৩ ভোট।  

বাগেরহাট-২ (সদর ও কচুয়া) আসনে ১২৫টি কেন্দ্রের মধ্যে ৮৯টি কেন্দ্রের ফলাফলে শেখ তন্ময় ১ লাখ ৩৮ হাজার ৮৩০ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের হাজরা শহিদুল ইসলাম পেয়েছেন ৩ হাজার ৩৬২ ভোট।  

বাগেরহাট-৩ (মোংলা ও রামপাল) আসনে ৯৬টি কেন্দ্রের মধ্যে ১২টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে ৭ হাজার ৭৩৪ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন নৌকার প্রার্থী হাবিবুন নাহার। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী  ঈগল প্রতীকের স্বতন্ত্র পার্থী ইদ্রিস আলী ইজারাদার পেয়েছেন ৫ হাজার ৬৭৫ ভোট।

বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ ও শরণখোলা) আসনে ১৪৩ টি কেন্দ্রের মধ্যে ৬২টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে নৌকার এইচ এম বদিউজ্জামান সোহাগ ৮২ হাজার ১৩৮ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঈগল প্রতীকের স্বতন্ত্র পার্থী এম আর জামিল হোসাইন পেয়েছেন ৪ হাজার ৮৩ ভোট।  

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।