ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

শহরের চেয়ে গ্রামে ভোটার উপস্থিতি বেশি: স্বাস্থ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
শহরের চেয়ে গ্রামে ভোটার উপস্থিতি বেশি: স্বাস্থ্যমন্ত্রী

মানিকগঞ্জ: মানিকগঞ্জ-৩ আসনের নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান সরকারের স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, বাংলাদেশে ভোট একটি উৎসব। শহর এলাকায় এই উৎসব কিছুটা কম হলেও গ্রামের মানুষের কাছে ভোটের দিনটা আনন্দের হয়।

ভোট দেওয়া মানুষের অধিকার। দেশের মানুষ প্রায় ৫০ ভাগ ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন।

রোববার (৭ জানুয়ারি) সকাল পৌনে ১১টার দিকে নিজ গ্রাম সদর উপজেলার গড়পাড়া নিউ মডেল হাই স্কুল কেন্দ্রে সপরিবারে ভোট দিয়ে এসব কথা বলেন তিনি।

জাহিদ মালেক বলেন, গত এক মাস শান্তিপ্রিয় পরিবেশে নেতাকর্মী ও সাধারণ লোকজন আনন্দ উৎসাহ নিয়ে প্রচার প্রচরণা করেছে। সেখানে নৌকা প্রতীকে ব্যাপক সাড়া পেয়েছি। সারাদেশের ন্যায় মানিকগঞ্জ-৩ আসনেও অনেক উন্নয়ন হয়েছে। কাজেই উন্নয়নের দিক বিবেচনা করে এবারও ভোটারের নৌকা প্রতীকে ভোট দেবেন।

তিনি আরও বলেন, শীতের সকাল উপেক্ষা করে সাধারণ ভোটারেরা ব্যাপক উৎসাহ নিয়ে ভোট কেন্দ্রে আসছে এবং  শান্তিপূর্ণ পরিবেশে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিচ্ছে। কোথাও কোনো অপ্রিতিকর অবস্থার খবর পাওয়া যায়নি। সারাদেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে লোকজন নৌকা মাকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করবে।  

জয়ের ব্যাপারে জাহিদ মালেক সাংবাদিকদের বলেন, আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী কারণ জেলায় প্রচুর উন্নয়ন হয়েছে। সারাদেশেই ব্যাপক উন্নয়ন হয়েছে, উন্নয়নের ধারা অব্যাহত রাখতেই ভোটাররা নৌকা প্রতীকে ভোট দেবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মন্ত্রীর সহধর্মিনী শাবানা মালেক, ছেলে রাহাত মালেক, নাতনি সাদিয়া মালেক ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি রমজান আলীসহ দলীয় নেতাকর্মীরা।  

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।