ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

আওয়ামী লীগ নেতার বাড়িতে ককটেল বিস্ফোরণ, প্রাইভেটকার ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
আওয়ামী লীগ নেতার বাড়িতে ককটেল বিস্ফোরণ, প্রাইভেটকার ভাঙচুর

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও মহদীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডলের বাড়িতে ককটেল বিস্ফোরণ ও প্রাইভেটকার ভাঙচুরের ঘটনা ঘটেছে। রোববার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার মহদীপুর ইউনিয়নের বিশ্রামগাছি গ্রামে এ ঘটনা ঘটে।

হামলাকারীরা সেখানে দুটি ককটেল বিস্ফোরণ করেন। পরে তৌহিদুল ইসলাম মণ্ডলের ব্যক্তিগত প্রাইভেটকার ভাঙচুর করে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১১টার দিকে ২০-২৫ জন দুর্বৃত্ত মাস্ক ও হেলমেট পরে বিশ্রামগাছী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র সংলগ্ন তৌহিদুল ইসলামের গ্রামের বাড়িতে হামলা চালায়।
 
হামলাকারীরা সেখানে পরপর দুটি ককটেল বিস্ফোরণ ঘটায় ও চেয়াম্যানের ব্যক্তিগত প্রাইভেটকার ভাঙচুর করে। এছাড়া বেশকিছু চেয়ার ভাঙচুরসহ নৌকার পোস্টার ছিঁড়ে ফেলে।

তৌহিদুল ইসলাম মন্ডল জানান, হামলাকারী সকলেই বিএনপি-জামায়াত নেতা-কর্মী। তারা তাকে লক্ষ্য করে একটি ককটেল বিস্ফোরণ ঘটায় সেটি লক্ষ্যভ্রষ্ট হয়ে বাড়ির ওয়ালে গিয়ে লাগে। এর আগে বাড়ির সামনে আরও একটি ককটেল বিস্ফোরণ ঘটায়। পরে বাড়ির আঙিনায় রাখা একটি প্রাইভেট কারে ব্যাপক ভাঙচুর চালায় তারা।  

এ ব্যাপারে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো: সাজ্জাদ হোসেন জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।  

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, ৭ জানুয়ারি, ২০২৪
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।