ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

হোসেনপুরে কেন্দ্রে ইটপাটকেল  নিক্ষেপ, রাস্তায় আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
হোসেনপুরে কেন্দ্রে ইটপাটকেল 
নিক্ষেপ, রাস্তায় আগুন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় একটি কেন্দ্রে ইটপাটকেল নিক্ষেপ ও রাস্তায় আগুন দিয়ে যান চলাচল বন্ধ করেছে দুর্বৃত্তরা।  

রোববার (৭ জানুয়ারি) দুপুরে উপজেলার সাহেদল ইউনিয়নের আশুতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ও পার্শ্ববর্তী রাস্তায় এ ঘটনা ঘটে।

 

স্থানীয়রা জানান, রোববার দুপুর ১২টার দিকে আশুতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে আশুতিয়া বাজার এলাকায় রাস্তায় আগুন জ্বালিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দেয় দুর্বৃত্তরা। এসময় পথচারী ও যানবাহনের যাত্রীরা আটকা পড়েন। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অনিন্দ্য মণ্ডলসহ প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গেলে দুর্বৃত্তরা পালিয়ে যান। পরে আগুন নিভিয়ে রাস্তায় যান চলাচল স্বাভাবিক করা হয়।  

দুপুর পৌনে ২টার দিকে আশুতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্র লক্ষ্য করে ব্যাপক ইটপাটকেল ছোড়া হয়। এর আগেও সকালে আশুতিয়া বাজার এলাকায় রাস্তায় আগুন জ্বালিয়ে যানচলাচল বন্ধ করে দেওয়া হয়েছিল। এতে ভোটকেন্দ্রের ভোটাররা আতঙ্কিত হয়ে পড়েন।  

এ প্রসঙ্গে হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসাস সুমন জানান, আগুন নিভিয়ে রাস্তায় যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। দুর্বৃত্তদের ধরতে পুলিশ কাজ করছে।  

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ