ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

রাজবাড়ীতে প্রকাশ্যে ভোটগ্রহণের অভিযোগে প্রিসাইডিং অফিসার প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
রাজবাড়ীতে প্রকাশ্যে ভোটগ্রহণের অভিযোগে প্রিসাইডিং অফিসার প্রত্যাহার

রাজবাড়ী: প্রকাশ্যে ভোটগ্রহণের অভিযোগে রাজবাড়ী-২ (পাংশা, কালুখালী, বালিয়াকান্দি) আসনের হাঁড়িভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিসাইডিং অফিসার মুহাম্মদ ফরিদ সেখকে প্রত্যাহার করা হয়েছে।

রোববার (৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় তাকে প্রত্যাহার করা হয় বলে নিশ্চিত করেন কালুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং অফিসার খান মো. আব্দুল্লা আল মামুন।

তিনি বলেন, রাজবাড়ীর-২ আসনের কালুখালী উপজেলার হাঁড়িভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিসাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছিলেন গোপালপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ ফরিদ সেখ। আমাদের কাছে অভিযোগ আসে ওই ভোটকেন্দ্রে প্রকাশ্যে ভোটগ্রহণ করা হচ্ছে। আমরা তাৎক্ষণিকভাবে বিষয়টি তদন্ত করে অভিযোগের সত্যতা পাই। যে কারণে তাকে দায়িত্ব থেকে প্রত্যাহার করে সহকারী প্রিসাইডিং অফিসার সুশান্ত কুমার রায়কে প্রিসাইডিং অফিসারের দায়িত্ব দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।