ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

আমার বিজয় কেউ ঠেকাতে পারবে না: নিক্সন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
আমার বিজয় কেউ ঠেকাতে পারবে না: নিক্সন

ফরিদপুর: ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী মজিবুর রহমান চৌধুরী নিক্সন তার জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। তিনি বলেছেন, আমার বিজয় কেউ ঠেকাতে পারবে না।

রোববার (৭ জানুয়ারি) সকালে ভাঙ্গার আজিমনগর ইউনিয়নের চেয়ারম্যান ব্রাহ্মণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন নিক্সন। পরে সাংবাদিকদের সঙ্গে আলাপ করেন তিনি।

নিক্সন বলেন, নির্বাচনী পরিবেশ ও সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের আচরণ নিরপেক্ষ ছিল। ভোটাররা যেভাবে ভোট দিয়েছেন, আমার বিজয় কেউ ঠেকাতে পারবে না।

সারাদিন ভোটের পরিস্থিতি কেমন দেখলেন জানতে চাইলে তিনি বলেন, সকালে ভোটারদের উপস্থিতি যেমন দেখেছি, তাতে মনে হয় আমি তৃতীয়বারের মতো নির্বাচিত হয়ে হ্যাট্রিক করবো।

ফরিদপুর-৪ আসনে নিক্সনের প্রধান বিরোধী আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্যাহ। এ ছাড়া নির্বাচনে অংশ নেন মো. আনোয়ার হোসেন (জাতীয় পার্টি), মাকসুদ আহমেদ (তরিকত ফেডারেশন), মো. আলমগীর কবির (সুপ্রিম পার্টি), নাজমুন নাহার (বাংলাদেশ কংগ্রেস) ও প্রিন্স চৌধুরী (সোনালী আঁশ)।

উল্লেখ, ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে আনারস ও সিংহ প্রতীক নিয়ে নির্বাচন করেন নিক্সন চৌধুরী। দুবারই তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী জাফর উল্যাহকে হারিয়ে দেন।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।