ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ময়মনসিংহে আরও ২ প্রার্থীর ভোট বর্জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
ময়মনসিংহে আরও ২ প্রার্থীর ভোট বর্জন

ময়মনসিংহ: ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসনে জাতীয় পার্টির প্রার্থী এনায়েত হোসেন মন্ডল এবং ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনের তৃণমূল বিএনপির প্রার্থী ডক্টর আব্দুল মালেক ফরাজি ভোট বর্জন করেছেন।  

রোববার (৭ জানুয়ারি) দুপুর ২টার দিকে ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসনে জাতীয় পার্টির প্রার্থী এনায়েত হোসেন মন্ডল এ ভোট বর্জন করার ঘোষণা দেন।

এর আগে ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনের তৃণমূল বিএনপির প্রার্থী ড. আব্দুল মালেক ফরাজি।

লাঙ্গল প্রতীকের প্রার্থী মো. এনায়েত হোসেন বাংলানিউজকে বলেন, সব কেন্দ্র থেকে আমার লাঙ্গল প্রতীকের এজেন্টদের বের করে দিয়েছে নৌকার লোকজন। বিষয়টি বারবার প্রিসাইডিং অফিসারসহ সংশ্লিষ্টদের জানানো হলেও আরা কোনো পদক্ষেপ নেইনি। এ অবস্থায় নির্বাচনের পরিবেশ না থাকায় আমি ভোট বর্জন করেছি।

অপরদিকে ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনের তৃণমূল বিএনপির প্রার্থী ড. আব্দুল মালেক ফরাজি ভোট বর্জনের ঘোষনা দিয়ে বলেন, নির্বাচনের সুষ্ট পরিবেশ নেই। নৌকা ও স্বতন্ত্র প্রার্থী কোটি কোটি টাকা খরচ করে নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করছে। কিন্তু এ নিয়ে আইনি কোনো পদক্ষেপ নেই। তাই আমি ভোট বর্জন করে এ নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি।

এদিকে এদিন বেলা ১১টার দিকে কেন্দ্র দখল ও এজেন্টদের বের করে দিয়ে নৌকায় সিল মারার অভিযোগে ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট কায়সার আহাম্মদ এবং ড. আবুল হোসেন দীপু ভোট বর্জন করেন।  

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।