ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বাগেরহাট-৪: ভোট বর্জন করলেন স্বতন্ত্র প্রার্থী আ. লীগ নেতা জামিল হোসাইন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
বাগেরহাট-৪: ভোট বর্জন করলেন স্বতন্ত্র প্রার্থী আ. লীগ নেতা জামিল হোসাইন

বাগেরহাট: এজেন্ট বের করে দেওয়া, মারধরসহ নানা অভিযোগ এনে বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের স্বতন্ত্র প্রার্থী এম আর জামিল হোসাইন (ঈগল) ভোট বর্জন করেছেন।  

রোববার (৭ জানুয়ারি) দুপুরে রিটার্নিং কর্মকর্তার বরাবর লিখিত আবেদন দিয়ে তিনি ভোট বর্জন করেন।

এম আর জামিল হোসাইন বলেন, মোরেলগঞ্জ উপজেলার ২নং পঞ্চাকরণ ইউনিয়নের প্রত্যেকটি কেন্দ্র থেকে ঈগল প্রতীকের এজেন্টদের বের করে দিয়ে নৌকার এজেন্টরা সরাসরি ব্যালটে সিল মেরেছে। পুটিখালি ইউনিয়নের এবি গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকার এজেন্টরা সরাসরি ব্যালটে সিল মেরেছে। সুতালড়ি ও উত্তর সুতালড়ি কেন্দ্রে প্রিসাইডিং কর্মকর্তারা আমাদের এজেন্টদের কার্ড দেয়নি। এছাড়া কয়েকটি কেন্দ্রে আমাদের এজেন্টকে বের করে দেওয়া হয়েছে। জাল ভোটও দিয়েছেন নৌকার কর্মীরা। এসব অভিযোগ দেওয়ার পরও কোনো ব্যবস্থা গ্রহণ না করায় আমি ভোট বর্জন করেছি।

এ বিষয়ে কথা বলার জন্য রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ খালিদ হোসেন ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম তারেক সুলতানকে ফোন করলে তিনি ফোন রিসিভ করেননি। ।

এ আসনে স্বতন্ত্র প্রার্থী জামিল ছাড়াও ৬ জন প্রার্থী রয়েছেন। তারা হলেন, আওয়ামী লীগের এইচ এম বদিউজ্জামান সোহাগ, জাতীয় পার্টির সাজন কুমার মিস্ত্রি, ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) মুহাম্মদ লোকমান, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের মুহাম্মদ বদরুজ্জামান, বাংলাদেশ ন্যাশনাল মুভমেন্ট (বিএনএম) এর রেজাউল ইসলাম রাজু ও তৃণমূল বিএনপির লুৎফর নাহার রিক্তা।  

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।