ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ভোটারদের কেন্দ্রে পৌঁছে দিচ্ছেন আনসার সদস্যরা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
ভোটারদের কেন্দ্রে পৌঁছে দিচ্ছেন আনসার সদস্যরা

ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণ চলছে। সোমবার (৭ জানুয়ারি) সকাল ৮টায় শুরু হয়ে ভোটগ্রহণ চলবে বিকেল পর্যন্ত।

 

ভোটাররা যাতে নিরাপদে ও নির্বিঘ্নে কেন্দ্রে যেতে পারেন, সে লক্ষ্যে সারাদেশে নিরাপত্তায় কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন ইউনিট।  

দেশের বিভিন্ন স্থানে থাকা বৃদ্ধ ও নারী ভোটারদের নিরাপদে ভোটকেন্দ্রে পৌঁছে দিতে কাজ করছেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা।  

ব্যাটারিচালিত অটোরিকশাসহ বিভিন্ন যানবাহনে ভোটারদের ভোট কেন্দ্রে নিয়ে যাওয়া হচ্ছে। বৃদ্ধ ভোটারদের মধ্যে যারা চলাচল করতে পারেন না তাদেরও কোলে করে নিয়ে যাচ্ছেন আনসার সদস্যরা।  

এ বিষয়ে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপপরিচালক (প্রকল্প- প্রশিক্ষণ) মো. জাহিদুল ইসলাম বলেন, গ্রাম-গঞ্জে ও পাড়া মহল্লায় অনেক বয়স্ক ভোটার রয়েছেন। যারা বার্ধক্যজনিত কারণে এবং অসুস্থতার কারণে চলাচল করতে পারেন না। তবে আনসারের সহায়তায় তারা ভোটকেন্দ্রে এসে ভোট দিতে পারছেন।  

তিনি বলেন, নারী ভোটারদের কেন্দ্রে পৌঁছে দিতেও সহায়তা করছেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা।  

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
এসজেএ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।