ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

মোবাইল নিয়ে কেন্দ্রে প্রবেশ, দুই প্রার্থীর এজেন্টকে কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
মোবাইল নিয়ে কেন্দ্রে প্রবেশ, দুই প্রার্থীর এজেন্টকে কারাদণ্ড

বরগুনা: ভোটকেন্দ্রে মোবাইল নিয়ে প্রবেশ করায় বরগুনা-১ (আমতলী, তালতলী ও বরগুনা সদর) আসনে দুই প্রার্থীর এজেন্টকে একবছর করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (৭ জানুয়ারি) দুপুরে বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের হাজার বিঘা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে।

 

বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা-১ আসনের নির্বাচনী ভিজিল্যান্স টিমের সদস্য মো. মনির হোসেন কামাল।

দণ্ডপ্রাপ্ত ওই দুই এজেন্ট হলেন- মো. মোখলেছুর রহমান এবং মো. মনির হোসেন। এদের মধ্যে মোখলেছুর রহমান ন্যাশনাল পিপলস্ পার্টি মনোনীত প্রার্থী মাহবুবুর রহমান অভির আম প্রতীকে এজেন্ট হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এবং মনির হোসেন দায়িত্ব পালন করছিলেন স্বতন্ত্র প্রার্থী মো. খলিলুর রহমানের ট্রাক প্রতীকের।

নির্বাচনী ভিজিল্যান্স টিমের মনির হোসেন কামাল জানান, দণ্ডপ্রাপ্ত ওই দুই এজেন্ট ভোটকেন্দ্রের মধ্যে মোবাইল নিয়ে দায়িত্ব পালন করছিলেন। তারা কক্ষের বাইরে গিয়ে মোবাইল ফোনে কক্ষের ভেতরের গোপনীয় তথ্য বাহিরে ছড়িয়ে দিচ্ছিলেন। বিষয়টি জানার পর তাদেরকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালত তাদের এক বছর করে কারাদণ্ড দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।