ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ঢাকা-৪ আসন ভোটগ্রহণ শুরু হলেও উপস্থিতি কম 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
ঢাকা-৪ আসন ভোটগ্রহণ শুরু হলেও উপস্থিতি কম 

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৪৭, ৫১, ৫২, ৫৩, ৫৪, ৫৮ ও ৫৯ আসন নিয়ে গঠিত ঢাকা-৪ আসন। কেন্দ্রগুলোতে ভোটগ্রহণ শুরু হয়েছে।

 

রোববার (৭ জানুয়ারি) সারাদেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হচ্ছে।  

এই আসনের কেন্দ্র মুরাদপুর ইসলামিয়া আলিম মাদ্রাসা। এই কেন্দ্রে ভোটার সংখ্যা ৪ হাজার ১০১ জন। মোট ৮টি বুথে ভোটগ্রহণ হচ্ছে।  

এই কেন্দ্রে প্রথমে ভোট দেন শিমুল বিশ্বাস নামে একজন ব্যক্তি। যিনি পেশায় একজন গ্রাফিক্স ডিজাইনার। ভোটের সার্বিক পরিবেশ নিয়ে তিনি বলেন, স্বাভাবিকভাবেই ভোট দিয়েছি। কোনো সমস্যা দেখিনি।  

এই কেন্দ্রে প্রিসাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন সৈয়দ মো. মাসুদুল বারী।  

তিনি বলেন, সব প্রার্থীর এজেন্টরাই এসেছেন। ভোটের পরিবেশ ভালো। এখনো ভোটার উপস্থিতি কম। আশা করছি, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতিও বাড়বে।  

এই আসনে আওয়ামী লীগ প্রার্থী করেছে সাবেক সংসদ সদস্য সানজিদা খানমকে। এছাড়া আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়া আওলাদ হোসেনও আছেন ভোটের দৌড়ে।

গত দুটি নির্বাচনে আওয়ামী লীগ ছাড় দেওয়ায় এখানে জিতেছিলেন জাতীয় পার্টির আবু হোসেন বাবলা। এবার ছাড় না পেয়ে লাঙ্গল প্রতীকে লড়াই করছেন দলের কো-চেয়ারম্যান। তাই এখানে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনার কথা বলছেন স্থানীয়রা। এই আসনে এই তিনজন ছাড়াও আরও ছয়জন প্রার্থী আছেন।  

বাংলাদেশ সময়: ০৮৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৪
কেআই/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।