ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

রংপুরে স্পিকার ও বাণিজ্যমন্ত্রী যেখানে ভোট দেবেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৮ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
রংপুরে স্পিকার ও বাণিজ্যমন্ত্রী যেখানে ভোট দেবেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ও বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

নীলফামারী: রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলবে বিকেল ৪টা পর্যন্ত। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুরের ছয়টি সংসদীয় আসনের মধ্যে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ও বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি অবস্থান করছেন রংপুরে।

এরা ভোট দেবেন নিজ নিজ নির্বাচনী এলাকায়।

রংপুর-১ (গংগাচড়া) আসনের বর্তমান সংসদ সদস্য, জাতীয় পার্টির সাবেক মহাসচিব (বর্তমানে বহিষ্কৃত) ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা তার নির্বাচনীয় এলাকার গংগাচড়া ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের গার্লস স্কুলকেন্দ্রে ভোট দেবেন। তিনি ভোটের শুরুতেই ভোট দেবেন বলে জানা গেছে। মসিউর রহমান রাঙ্গা এবারে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ট্রাক প্রতীকে নির্বাচনে লড়ছেন।

রংপুর-৪ (পীরগাছা-কাউনিয়া) আসনে বর্তমান সংসদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ভোট দেবেন পীরগাছার জেএন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে। তিনি নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। বাণিজ্যমন্ত্রী রোববার সকালে কখন ভোট দেবেন সেটা এখনও নিশ্চিত না।  

রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের বর্তমান সংসদ সদস্য জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এবারও নৌকা প্রতীকে প্রতিদ্বন্দিতা করছেন। তিনি ভোট দেবেন লালদিঘি উচ্চ বিদ্যালয় ও মকিমপুর প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে। তবে কখন ভোট দেবেন তা নিশ্চিত হওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ০৪৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।