ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ফরিদপুর-৩: নৌকার ১৪টি নির্বাচনী ক্যাম্পে আগুন দেওয়ার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৪
ফরিদপুর-৩: নৌকার ১৪টি নির্বাচনী ক্যাম্পে আগুন দেওয়ার অভিযোগ

ফরিদপুর: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৩ (সদর) আসনে নৌকার প্রার্থী শামীম হকের ১৪টি নির্বাচনী ক্যাম্পে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার (৫ জানুয়ারি) দুপুরের দিকে সংবাদ সম্মেলন করে ফরিদপুর-৩ আসনের নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক এ অভিযোগ করেন।

ফরিদপুর প্রেসক্লাবে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।  

দুর্বৃত্তদের আগুন দেওয়া নির্বাচনী ক্যাম্পগুলো হলো- ফরিদপুর শহরের পূর্বখাবাসপুর, চরকমলাপুর, চৌরঙ্গী মোড়, স্টেশন বাজার, ডিক্রিরচর ইউনিয়নের সিঅ্যান্ডবি ঘাট এলাকায় আওয়ামী লীগ অফিস, মুন্সী ডাঙ্গী, পাল ডাঙ্গী, অম্বিকাপুর ইউনিয়নের চাটাম বাজার, মাচ্চর ইউনিয়নের মাতবর বাজার, কানাইপুর ইউনিয়নের খাস কান্দি, রণকাইল, উলুকান্দা, সাহাপাড়া, নর্থ চ্যানেল ইউনিয়নের কাইমুদ্দিন মাতুব্বরের ডাঙ্গীর নৌকার ক্যাম্প।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) রাতে ও শুক্রবার (৫ জানুয়ারি) ভোরে এসব ক্যাম্পে আগুন দেওয়ার ঘটনা ঘটে বলে সংবাদ সম্মেলনে দাবি করেন নৌকা প্রার্থীর প্রধান নির্বাচন সমন্বয়কারী অমিতাভ বোস।  

নৌকার নির্বাচনী ক্যাম্পে আগুন দেওয়ার জন্য স্বতন্ত্র প্রার্থী এ কে আজাদের সমর্থকদের দায়ী করা হয়। তবে, একই সময়ে পাল্টা আরেকটি সংবাদ সম্মেলন করে ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী এ কে আজাদ এটাকে সাজানো নাটক দাবি করেন।  

এদিকে ৫ জানুয়ারি দুপুরে ফরিদপুর শহরের ঝিলটুলী মহল্লায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করেন এ কে আজাদ। সম্মেলনে এ কে আজাদ তার প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী শামীম হক ও তার সমর্থকদের বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেন। তিনি বলেন, নৌকার প্রার্থীর লোকজন নিজেরা তাদের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করে আমার নেতা-কর্মী ও সমর্থকদের বিরুদ্ধে থানায় অভিযোগ ও মামলা দেওয়ার চেষ্টা করছে। এছাড়া বেছে বেছে সংশ্লিষ্ট ইউনিয়নের ওয়ার্ড সভাপতি ও সেক্রেটারিসহ আমার নির্বাচনী এজেন্টের বিরুদ্ধে মামলা দিয়ে ঘায়েল করার চেষ্টা চলছে। নৌকার ক্যাম্পে চলছে আগুন নাটক। সামনে আরও এমন নাটক হতে পারে।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।