ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন জুনাইদ আহমেদ পলক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন জুনাইদ আহমেদ পলক

নাটোর: নাটোরের সিংড়া উপজেলায় পৃথক আরও একটি উপজেলা গঠন, কৃষি গবেষণা কেন্দ্র, মেডিকেল কলেজ স্থাপন, সিংড়া-তাড়াশ এক্সপ্রেসওয়ে সড়ক নির্মাণ ও চলনবিল উন্নয়ন প্রকল্প বাস্তবায়নসহ নানা উন্নয়ন পরিকল্পনা নিয়ে ২৫ পৃষ্ঠার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি আওয়ামী লীগে মনোনীত নাটোর-৩ সিংড়া আসনের সংসদ সদস্য প্রার্থী।

জুনাইদ আহমেদ পলক বলেন, নান্দনিক, মানবিক ও স্মার্ট সিংড়া বাস্তবায়নে উপজেলার ৫ লাখ জনগোষ্ঠীর জন্য এই নির্বাচনী ইশতেহার।  

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকাল ১১টার দিকে তার নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে এই নির্বাচনী প্রতিশ্রুতি প্রকাশ করেন জুনাইদ আহমেদ পলক।  
ইশতেহারে অন্যান্য উল্লেখযোগ্য বিষয়গুলোর মধ্যে অন্যতম হচ্ছে- হাসপাতাল ১০০ শয্যায় উন্নিতকরণ, নার্সিং ইনস্টিটিউট স্থাপন, মা ও শিশু স্বাস্থ্য কেন্দ্র স্থাপন, বিসিক শিল্প নগরী স্থাপন, শিশুপার্ক নির্মাণ, নলেজ পার্ক নির্মাণ, হরিজন সম্প্রদায়ের আবাসস্থল নির্মাণ। এছাড়া নির্বাচনী প্রতিশ্রুতিতে সিংড়ার উন্নয়নে নানা পরিকল্পনা তুলে ধরা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌসসহ বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, আইনজীবীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও রাজনৈতিক ব্যক্তিরা।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।