ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

গাইবান্ধা-২

ব্যাপক ভোটের ব্যবধানে জয়ের প্রত্যাশা রশিদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
ব্যাপক ভোটের ব্যবধানে জয়ের প্রত্যাশা রশিদের

গাইবান্ধা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটে লড়তে লাঙ্গল প্রতীক নিয়ে মাঠে নেমেছেন আব্দুর রশিদ সরকার। গাইবান্ধা সদর আসনে জাতীয় পার্টির এ প্রার্থী মনে করেন, তিনি ব্যাপক ভোটের ব্যবধানে জয় পাবেন।

বুধবার (৩ জানুয়ারি) বিকেলে গাইবান্ধা সদর উপজেলার দাড়িয়াপুর ইউনিয়নের আমানউল্যা হাইস্কুল মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি নিজের এ আশা প্রকাশ করেন।

রশিদ বলেন, আওয়ামী লীগ ও জাতীয় পার্টির যৌথ প্রচেষ্টা নির্বাচনী এলাকাজুড়ে লাঙ্গল প্রতীকের গণ জোয়ার সৃষ্টি হয়েছে। যার প্রমাণ আজকের এই নির্বাচনী জনসভা। বিশাল মাঠ জুড়ে কর্মী-সমর্থকদের মিলন মেলায় পরিণত হয়েছে। এতে নিশ্চিতভাবে বলা যায় আগামী ৭ জানুয়ারির নির্বাচনে ব্যাপক ভোটের ব্যবধানে লাঙ্গল জয়লাভ করবে।

সভায় ভোট কেন্দ্রে ব্যাপক সংখ্যক ভোটারের উপস্থিতি নিশ্চিত করার আহ্বান জানান আব্দুর রশিদ সরকার। তিনি আরও বলেন, নির্বাচনে জয়ী হলে শিক্ষা, চিকিৎসা সেবা, যোগাযোগ ব্যবস্থা উন্নয়নসহ সার্বিক জনকল্যাণমুখী চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখা হবে।

সভায় বক্তব্য দেন গাইবান্ধা-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মণ্ডল, গাইবান্ধা পৌরসভার মেয়র মাহাবুবর রহমান, জেলা শ্রমিক পার্টির সভাপতি রেজাউন্নবী রাজু প্রমুখ। আওয়ামী লীগ ও জাতীয়পার্টির সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

গাইবান্ধা-২ আসনে এর আগে নৌকার মনোনয়ন পান টানা তিনবারের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি। আওয়ামী লীগ-জাতীয় পার্টির সমঝোতায় দলের নির্দেশে গিনি তার প্রার্থিতা প্রত্যাহার করে নেন। আওয়ামী লীগের দলীয় সিদ্ধান্তে মাহবুব আরা বেগম গিনি দলের লোকজন নিয়ে কাজ করছেন মহাজোটের লাঙ্গলের প্রার্থী আব্দুর রশীদ সরকারের সঙ্গে। ফলে মিছিল-মিটিং থেকে শুরু করে সর্বক্ষেত্রে এগিয়ে রয়েছে জাপা।

উল্লেখ্য, আব্দুর রশিদ সরকার সদর আসনে ১৯৯১ ও ১৯৯৬ সালে দুই দফায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। ২০০৯ সালে গাইবান্ধা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানও হয়েছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।