ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

হবিগঞ্জে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৪ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৪
হবিগঞ্জে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী

হবিগঞ্জ: দ্বাদশ সংসদ নির্বাচনে হবিগঞ্জ-১ আসনের স্বতন্ত্র প্রার্থী গাজী মোহাম্মদ শাহেদ অসুস্থতাজনিত কারণ দেখিয়ে নির্বাচন থেকে সরে যাওয়ার ঘোষণা দিলেন।

সোমবার (১ জানুয়ারি) বিকেলে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া গ্রামে নিজের বাড়িতে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এই ঘোষণা দেন।

গাজী মোহাম্মদ শাহেদ নবীগঞ্জ ও বাহুবল উপজেলা নিয়ে গঠিত আসনটির বর্তমান সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজের ভাই ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য।

সংবাদ সম্মেলনে গাজী মোহাম্মদ শাহেদ বলেন, ‘আমার পারিবারিক এবং আমার শারীরিক সমস্যা থাকার কারণে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালাম।

তবে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে গেলেও এই প্রার্থী কারও বিরুদ্ধে কোনো অভিযোগ করেননি। নবীগঞ্জ ও বাহুবল উপজেলাবাসীর প্রতি তিনি কৃতজ্ঞতা জানান।

প্রসঙ্গত, হবিগঞ্জ-১ আসনে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় থাকলেও এখানে আওয়ামী লীগ সমর্থিত ও জাতীয়পার্টি (জাপা) মনোনীত লাঙ্গল প্রতীকের আব্দুল মুনিম চৌধুরী এবং স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী দিনরাতে মাঠে থাকছেন। বাকি তিনজনকে পাওয়া যাচ্ছে না প্রচারণায়।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৪
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।