ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

শাহজাদপুরে স্বতন্ত্র প্রার্থীর বাড়ির সামনে গিয়ে ‘গালিগালাজ’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৪
শাহজাদপুরে স্বতন্ত্র প্রার্থীর বাড়ির সামনে গিয়ে ‘গালিগালাজ’

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-৬ আসনের স্বতন্ত্র প্রার্থী হালিমুল হক মিরুর বাড়ির সামনে দলবদ্ধভাবে গিয়ে গালিগালাজ ও হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে।  

সোমবার (১ জানুয়ারি) এ আসনের নির্বাচনী অনুসন্ধান কর্মকর্তা ও যুগ্ম জেলা ও দায়রা জজ বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী হালিমুল হক মিরু।

 

অভিযোগে তিনি উল্লেখ করেন, জাতীয় সংসদ নির্বাচনের শুরু থেকে নৌকা প্রতীকের প্রার্থী চয়ন ইসলামের সমর্থকেরা আমার পরিবার ও সমর্থকদের বিভিন্নভাবে হুমকি ও উসকানি দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় রোববার (৩১ ডিসেম্বর) রাতে উপজেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক পৌর মেয়র নজরুল ইসলামের ছেলে সবুজের নেতৃত্বে নৌকার সমর্থকরা দলবদ্ধভাবে মোটরসাইকেলযোগে বাড়ির সামনে এসে আমাকে, আমার পরিবার ও সমর্থকদের অকথ্য ভাষায় গালাগাল করে ও হত্যার হুমকি-ধামকি দেয়। এ ঘটনাটি আমার বাড়ির বাইরে লাগানো সিসি ক্যামেরায় ধারণ করা আছে। সবুজের চিৎকার করে দেওয়া হত্যার হুমকিতে স্থানীয়রা আতঙ্কিত হয়ে পড়েছে। নৌকা সমর্থকদের এমন কর্মকাণ্ডে আমরা আতঙ্কিত ও নিরাপত্তাহীনতায় রয়েছি।  

যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের বেঞ্চ সহকারী মো. জুয়েল রানা জানান, স্বতন্ত্র প্রার্থী হালিমুল হক মিরু এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।