ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ভোটাররা শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পারবেন: আইজিপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৪
ভোটাররা শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পারবেন: আইজিপি কথা বলছেন আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

রংপুর: নির্বাচন ঘিরে কোনো শঙ্কা নেই জানিয়ে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, ভোটাররা শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পারবেন। আইনশৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে।

যেকোনো নাশকতা এবং নির্বাচন বানচালের চেষ্টা প্রতিহত করার সক্ষমতা বাংলাদেশ পুলিশের রয়েছে। সোমবার (১ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় রংপুরে ‍পুলিশ অফিসার্স মেসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আইজিপি এ কথা বলেন।

নির্বাচন ঘিরে কোনো নাশকতার তথ্য আছে কি না, জানতে চাইলে আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেন, আমরা কোনো শঙ্কা অনুভব করছি না। আমরা নির্বাচন কমিশনের অধীনে কাজ করছি। নির্বাচন নিয়ে দেশে এই মুহূর্তে স্বস্তিদায়ক পরিবেশ রয়েছে। তারপরেও আমাদের যে ব্যবস্থা নেওয়া দরকার, সব বিবেচনা করে ব্যবস্থা নেবো, যাতে ভোটাররা নির্বিঘ্নে, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট দিতে পারেন।

রোববার (৩১ ডিসেম্বর) রাতে পুলিশপ্রধান রাজশাহী থেকে রংপুর যান। সেখানে নির্বাচনী আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে রংপুর বিভাগের পুলিশের সব ইউনিটের পদস্থ কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।